This Article is From Sep 01, 2018

মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে চারজন ফুটপাথবাসীকে পিষে দিল বিজেপি নেতার ছেলে

ঘটনার পরই স্থানীয় বাসিন্দারা বিজেপি নেতার ছেলেকে তুলে দেয় পুলিশের হাতে।

জয়পুর:

ফের মদ্যপান করে বেপরোয়া গাড়ি চালিয়ে মানুষ চাপা দেওয়ার অভিযোগ উঠল। এবার অভিযোগের তীর রাজস্থানের এক স্থানীয় বিজেপি নেতার ছেলের দিকে। ঘটনাটি ঘটে জয়পুরে। চারজন শ্রমিক শুয়ে ছিল ফুটপাথে। শুক্রবার তাদের ওপর দিয়েই গাড়ি চালিয়ে দেয় ওই বিজেপি নেতার পুত্র।

ওই চারজনের মধ্যে দুজন নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। বাকিদের অবস্থা আশঙ্কাজনক। ঘটনার পরই স্থানীয় বাসিন্দারা বিজেপি নেতার ছেলেকে তুলে দেয় পুলিশের হাতে। “গতকাল দ্রুতগতিতে ধয়ে আসা একটি গাড়ি ফুটপাথে শুয়ে থাকা মানুষদের পিষে দেয়। প্রত্যেককেই আহত অবস্থায় ভর্তি করা হয় হাসপাতালে। আজ সকালে আমরা জানতে পারি, তাদের মধ্যে দুজন মারা গিয়েছে”, বলেন স্থানীয় থানার অফিসার নরেন্দ্র।

অভিযুক্ত গাড়িচালকের নাম ভরত ভূষণ মীনা। বয়স পঁয়ত্রিশ বছর। প্রবল মদ্যপান করে গাড়ি চালাচ্ছিলেন তিনি। তাঁর রক্তে অ্যালকোহলের মাত্রা বৈধসীমার থেকে ন’গুণ বেশি ছিল বলে জানিয়েছে পুলিশ।

 ভারত এবং তাঁর বন্ধুরা সকলেই মদ্যপ অবস্থায় ছিলেন গাড়িটিতে। রিপোর্ট জানায়, প্রথমে গাড়িটি ধাক্কা মারে গান্ধীনগর স্টেশনের কাছে উড়ালপুলের তলার ফুটপাথে। চালক গাড়ির গতি সেই সময় বাড়িয়ে দিয়ে পালানোর চেষ্টা করলে তাঁর গাড়ির চাকা পিষে দিয়ে যায় চারজন ঘুমন্ত শ্রমিকের দেহ।

খুনের চেষ্টা এবং মদ্যপ অবস্থায় বেপরোয়াভাবে গাড়ি চালানোর অভিযোগ দায়ের করেছে পুলিশ ভরত ভূষণ মীনার বিরুদ্ধে।

ঘাতক এসইউভি গাড়িটির বৈধ মালিক ভরত ভূষণ মীনার বাবা স্থানীয় বিজেপি বদ্রি নারায়ণ মীনা।

.