This Article is From Nov 27, 2018

তৃণমূলকে অসুর বলে কটাক্ষ করলেন রাহুল সিনহা

সংবাদ সংস্থা  এএনআইকে রাজ্য বিজেপির এই প্রাক্তন সভাপতি বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মহরমের জন্য  দুর্গা পুজো বন্ধ  করিয়ে  দিয়েছেন

তৃণমূলকে অসুর বলে কটাক্ষ করলেন রাহুল সিনহা

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধিকে কটাক্ষ করেন  এই বিজেপি নেতা।

হাইলাইটস

  • তৃণমূলকে অসুর বলে কটাক্ষ করলেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা
  • তিনি বলেন মহরামের জন্য মুখ্যমন্ত্রী দুর্গা পুজো বন্ধ করিয়ে দিয়েছন
  • আর তাই এবার অসুর বধ হবে বলে করেন রাজ্য বিজপির প্রাক্তন সভাপতি
কলকাতা:

তৃণমূলকে অসুর বলে কটাক্ষ করলেন বিজেপির কেন্দ্রীয়  সম্পাদক রাহুল সিনহা। তাঁর মতে মা  দুর্গা অসুরকে  বধ  করেছিলেন।  আর এবার  বধ হবে  ‘তৃণামূলাসুর'। সংবাদ সংস্থা  এএনআইকে রাজ্য বিজেপির এই প্রাক্তন সভাপতি বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মহরমের জন্য  দুর্গা পুজো বন্ধ  করিয়ে  দিয়েছেন। মা দুর্গার হাতেই  অসুর বধ হয়েছিল। এবার হবে  তৃণমূল বধ। তৃণমূল সরকারের পুলিশ  হনুমান জয়ন্তীর অনুষ্ঠানে লাঠি চালিয়েছিল। ভগবান রামকেও অস্মমান করেছে  তৃণমূল। ওরা রেহাই পাবে না।   অন্য একটি প্রসঙ্গে  রাহুল জানান,  অযোধ্যাতেই রাম মন্দির নির্মাণ হবে। মুসলমান সম্প্রদায়ের মানুষও মন্দির চায়। বাধা  দিচ্ছে  কয়েকটি রাজনৈতিক সংগঠন। তাদের নামই কেউ জানে না। তাদের কত সদস্য আছে তা নিয়েও সংশয় আছে।

অমর্ত্যকে দলীয় পতাকা হাতে নিতে বললেন বিজেপির এই নেতা

অন্যদিকে  আগামী কাল হতে চলা  মধ্যপ্রদেশ বিধানসভা নির্বাচন নিয়েও মন্তব্য  করেন রাহুল। তাঁর  মনে  হয় এবার আবার  শিবরাজ সিং চৌহানের নেতৃত্বে  বিজেপি  সরকার তৈরি হবে  মধ্যপ্রদেশে। সে রাজ্যের  বাসিন্দারা সরকারের কাজে খুশি। তাই আবারও সেখানে পদ্ম ফুটবে। এ প্রসঙ্গে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধিকে কটাক্ষ করেন  এই বিজেপি নেতা।

আবারও বদলাল বঙ্গ বিজেপির রথযাত্রার দিন

মধ্যপ্রদেশ এবং রাজস্থানে নির্বাচনী প্রচারের সময়  একাধিক মন্দিরে পুজো  দিতে যান কংগ্রেস সভাপতি। সেই ব্যাপারটাকে তুলে এনে রাহুল সিনহা বলেন, গান্ধি পরিবার এতদিন যা করেছে  তার জন্য ক্ষমা চাইতে  কংগ্রেস সভাপতিকে  মন্দিরে যেতেই হবে।

দেখুন আজকের বিশেষ বিশেষ খবরের ভিডিও:

.