This Article is From Mar 09, 2020

২০২১ সালের বিধানসভা নির্বাচনে জিতে বাংলায় সরকার গড়বে বিজেপি: রাম মাধব

মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে হারাতে এ রাজ্যে বিজেপির জমি শক্ত করার চেষ্টায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সহ পোড়খাওয়া নেতারা

২০২১ সালের বিধানসভা নির্বাচনে জিতে বাংলায় সরকার গড়বে বিজেপি: রাম মাধব

2021 West Bengal Assembly elections: মমতা বন্দ্যোবন্দ্যোপাধ্যায়ের সরকারকে পশ্চিমবঙ্গের ক্ষমতা থেকে সরিয়ে দেবে বিজেপিই, বললেন রাম মাধব

হাইলাইটস

  • পশ্চিমবঙ্গের আসন্ন বিধানসভা নির্বাচনে জয়লাভ করবে বিজেপি
  • আত্মবিশ্বাসী সুর শোনা গেল বিজেপি নেতা রাম মাধবের কণ্ঠে
  • মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে ক্ষমতা থেকে হঠিয়ে দেবে বিজেপি, বললেন তিনি
গুয়াহাটি:

পশ্চিমবঙ্গে ২০২১ সালের আসন্ন বিধানসভা নির্বাচনে (2021 West Bengal Assembly elections) তৃণমূল কংগ্রেসকে (Trinamool Congress) হারিয়ে ক্ষমতা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে হঠিয়ে দেবে বিজেপি, এমন আত্মবিশ্বাসী সুর শোনা গেল গেরুয়া দলের (BJP) জাতীয় সাধারণ সম্পাদক রাম মাধবের কণ্ঠে। বাংলায় (West Bengal) এরপর নতুন সরকার গড়বে বিজেপিই, জোর গলায় বললেন ওই অভিজ্ঞ নেতা। তৃণমূল কংগ্রেসকে হারাতে এ রাজ্যে বিজেপির জমি শক্ত করার চেষ্টা করছেন খোদ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, তাঁর পাশে রয়েছেন বিজেপির সব পোড়খাওয়া নেতারাও, বাংলার পিছনে যথেষ্ট সময়ও দিচ্ছেন তাঁরা, বলেন রাম মাধব। "পশ্চিমবঙ্গে, আমরা আগামী বছরের বিধানসভা নির্বাচনে জয়ের জন্যে আপ্রাণ চেষ্টা করবো। স্বরাষ্ট্রমন্ত্রী নিজেই ওই রাজ্যে অনেক সময় ব্যয় করছেন এবং অন্যান্য প্রবীণ নেতারাও কঠোর তাঁর সঙ্গে সেখানে বিজেপির জমি শক্তি করার চেষ্টা করছেন। আগামী এক বছরের মধ্যে আমরা বাংলায় জয় পাওয়ার জন্যে প্রয়োজনীয় সমর্থন জোগাড় করতে পারবো", একটি সাংবাদিক সম্মেলনে একথা বলেন ওই বিজেপি নেতা।

রাম মাধব আরও বলেন, "আমরা মমতা বন্দ্যোপাধ্যায়কে হারাবো এবং পশ্চিমবঙ্গে বিজেপিই সরকার গঠন করবে"।

সীমা অতিক্রম করছে রাজ্য সরকার, উপাচার্যের ইস্তফাপত্র খারিজ হওয়া নিয়ে বললেন রাজ্যপাল

আগামী বছরের পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে চমক দেওয়ার পাশাপাশি অসমেও ক্ষমতাসীন বিজেপি নেতৃত্বাধীন জোট আগামী বছর ফের ক্ষমতা ধরে রাখতে পারবে বলেও আশাপ্রকাশ করেন তিনি। বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক রাম মাধব বলেন, "আমরা বিশ্বাস করি যে অসমেও এনডিএ সরকার আগামী বছরের নির্বাচনে জিতে ফের ক্ষমতা ধরে রাখতে পারবে। আমরা প্রচুর কাজ করেছি এবং (নরেন্দ্র) মোদি জিও প্রচুর পরিমাণে কাজ করেছেন। আমরা অসমে জয় পাওয়ার ব্যাপারে পুরোপুরি আত্মবিশ্বাসী"।

অসমে সংশোধিত নাগরিকত্ব আইনের সম্ভাব্য প্রভাব সম্পর্কে তাঁর কাছে জানতে চাওয়া হলে রাম মাধব বলেন, বিজেপি ওই রাজ্যে সিএএকে ঘিরে "ভুল তথ্য ও গুজব" মোকাবিলায় একটি বড়সড় কর্মসূচি আয়োজন করতে চলেছে।

রাজ্যসভা নির্বাচনে চার প্রার্থীর নাম মনোনীত করল তৃণমূল কংগ্রেস

"আমরা সম্প্রতি ডিব্রুগড়ে একটি বিশাল সমাবেশের আয়োজন করেছিলাম। অসমের মানুষজন ওই সমাবেশে যোগ দিয়ে যেভাবে তাঁদের সমর্থন জানিয়েছেন, তাতে আমরা মনে করি না যে সিএএ সম্পর্কে তাঁদের মনে কোনও বিভ্রান্তি রয়েছে ... কংগ্রেস আমাদের দেশ তো বটেই, বিদেশেও অপপ্রচার চালানোর চেষ্টা করছে", বলেন ওই বিজেপি নেতা।

অসমে আসন্ন রাজ্যসভা নির্বাচনে বিজেপি প্রার্থীর জয়ের সম্ভাবনা সম্পর্কে রাম মাধব বলেন যে ৩টি শূন্য আসনের মধ্যে ২টিতে জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী এনডিএ এবং আগামী দু-তিন দিনের মধ্যেই সেখানে প্রার্থীদের নাম ঘোষণা করা হবে বলে জানান বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক রাম মাধব।

.