This Article is From Jan 15, 2020

"দীপিকা পাডুকোনের বড় অনুরাগী আমি, ট্রোলের নিন্দা করি": Babul Supriyo

Deepika Padukone JNU vist: তবে বাবুল সুপ্রিয় বলেন, দীপিকা জেএনইউতে একটি নির্দিষ্ট গ্রুপের শিক্ষার্থীদের সঙ্গে দেখা করেছিলেন যেটা মানুষ ভালভাবে নেয়নি

JNU: তবে যেভাবে দীপিকা পাডুকোনকে ট্রোল করা হয়েছে তারও সমালোচনা করেন বাবুল সুপ্রিয়

হাইলাইটস

  • দীপিকা পাডুকোনকে নিয়ে যাঁরা ট্রোল করছেন তাঁদের বিরুদ্ধে মুখ খুললেন বাবুল
  • নিজেকে দীপিকার একজন বড় অনুরাগী আখ্যা দিলেন তিনি
  • সংশোধিত নাগরিকত্ব আইনের পক্ষে ফের সওয়াল করলেন বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী
দুর্গ, ছত্তিশগড়:

দীপিকা পাডুকোনের ভক্ত বলে নিজেকে পরিচয় দিয়েও জেএনইউয়ে অভিনেত্রীর সফরের (Deepika Padukone JNU vist) সমালোচনা করতে পিছপা হলেন না বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। তাঁর ছবি "ছপাক"-এর প্রচারের ফাঁকে ওই বলিউড অভিনেত্রী (Deepika Padukone) যেভাবে জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে একটি নির্দিষ্ট গ্রুপের শিক্ষার্থীদের সঙ্গে সাক্ষাৎ করেছেন এবং অন্যদের "উপেক্ষা" করেছেন, সেটা কেউ কেউ ভালভাবে নেয়নি বলেও মন্তব্য করেন কেন্দ্রীয় মন্ত্রী (Babul Supriyo)। বাবুল সুপ্রিয় বলেন, অভিনেত্রী যে দলের শিক্ষার্থীদের সঙ্গে দেখা করেছিলেন এখন দেখা যাচ্ছে তাঁদের কিছু সদস্যকেই এখন জেএনইউ হামলায় অভিযুক্ত করা হচ্ছে। তবে এই ঘটনা ঘিরে সোশ্যাল মিডিয়ায় দীপিকা পাডুকোনের ট্রোল হওয়া সম্পর্কে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, "আমি দীপিকা পাড়ুকোনের একজন বড় অনুরাগী। এমনকি আমি আমার ছোট মেয়ে নয়নার নাম 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি' ছবিতে দীপিকার চরিত্রের নামে রেখেছি।"

তিনি বলেন, "যদি কেউ তাঁর (দীপিকা পাডুকোন) জেএনইউয়ের এই সফর নিয়ে নিন্দাসূচক বা কঠোর শব্দ ব্যবহার করে থাকেন তবে আমি অবশ্যই তার নিন্দা করব। আমি মনে করি কোনও ফোরামেই এই ধরণের আপত্তিজনক কোনও শব্দ ব্যবহার করা উচিত নয়।"

"দীপিকা পাডুকোনের উচিত উপদেষ্টা হিসেবে আমাকে নিয়োগ করা": যোগগুরু রামদেব

সাংবাদিকদের মুখোমুখি হয়ে ওই বিজেপি নেতা দীপিকার সফর নিয়ে অভিনেত্রীর (Deepika Padukone) বিরুদ্ধে যে ধরণের অবমাননাকর মন্তব্য করার হয়েছে জন্য তার বিরুদ্ধে নিজের আপত্তি জানান।

জেএনইউতে মুখোশ হামলার পর গত ৭ জানুয়ারি আক্রান্ত শিক্ষার্থীদের প্রতি সহানুভূতি জানাতে ওই বিশ্ববিদ্যালয়ে যান দীপিকা পাডুকোন।

৫ জানুয়ারি সন্ধ্যায় প্রায় ৭০ থেকে ১০০ জন মুখোশধারী গুণ্ডা, লোহার রড এবং হাতুড়ি নিয়ে দক্ষিণ-পশ্চিম দিল্লির জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয় চত্বরে প্রবেশ করে এবং প্রায় তিন ঘণ্টা ধরে সেখানে এবং জেএনইউয়ের ছাত্রাবাসে হামলা চালায় যাতে আহত হন ৩৪ জন।

JNU কাণ্ডে দীপিকার সমর্থনে এবার সরব প্রাক্তন আরবিআই গভর্নর রঘুরাম রাজন

ছত্তিশগড়ের দুর্গ জেলায় সংশোধিত নাগরিকত্ব আইনের সমর্থনে এক সাংবাদিক সম্মেলনে বাবুল সুপ্রিয় এও অভিযোগ করেন যে, দেশের বিরোধী দলগুলিকে নতুন আইন সম্পর্কে "অপপ্রচার" করছে সব জায়গায়।

নতুন নাগরিকত্ব আইনের বিষয়ে দলীয় নেতৃত্বের কথারই পুনরাবৃত্তি করে বাবুল সুপ্রিয় বলেন যে এই আইনটি কখনোই দেশের নাগরিকত্ব ছিনিয়ে নেওয়ার লক্ষ্যে নয়।

তিনি বলেন, তৃণমূল কংগ্রেস, কংগ্রেস এবং বামেদের মতো বিরোধী দলগুলি রাজনৈতিক কারণে সিএএ-কে নিয়ে "মিথ্যা" প্রচার চালাচ্ছে ।

.