This Article is From Jan 02, 2019

"তৃণমূল একটা রাজ্যই চালাতে পারে না, দেশ চালাবে কী করে", তীব্র আক্রমণ রাহুল সিনহার

লোকসভা নির্বাচনে তৃণমূল যে 'বিরোধী জোটের গুরুত্বপূর্ণ মুখ' হয়ে উঠতে চাইছে, তাকে ব্যঙ্গ করে তিনি বলেন, অধিকাংশ বিরোধী দলই তৃণমূলকে বিশ্বাসযোগ্য জোটশরিক হিসেবে মানতে রাজি নয়।

তৃণমূল কংগ্রেসের ২১-তম প্রতিষ্ঠা দিবসের প্রাক্কালে এই মন্তব্য করেন রাহুল সিনহা।(ছবি প্রতীকী)

কলকাতা:

বুধবার বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা তুমুল আক্রমণ করলেন তৃণমূল কংগ্রেসকে।  লোকসভা নির্বাচনে তৃণমূল যে 'বিরোধী জোটের গুরুত্বপূর্ণ মুখ' হয়ে উঠতে চাইছে, তাকে ব্যঙ্গ করে তিনি বলেন, অধিকাংশ বিরোধী দলই তৃণমূলকে বিশ্বাসযোগ্য জোটশরিক হিসেবে মানতে রাজি নয়। তাঁর কথায়, দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী করার যে স্বপ্ন দেখছে তৃণমূল, তা নেহাতই ভিত্তিহীন। তিনি অন্যান্য বিরোধী দলের বিরুদ্ধেও তোপ দেগে বলেন, গেরুয়া শিবিরের সঙ্গে বাকি রাজনৈতিক দলের মূল তফাৎ  একটাই- যেখানে গোটা ভারতীয় জনতা পার্টি দলটি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে দেশগঠন এবং দেশকে আরও শক্তিশালী করে তোলার লক্ষ্যে মত্ত, সেখানে বিরোধী দলগুলো কেবলমাত্র ক্ষমতার লোভে লড়াই করে চলেছে প্রাণপণে। 

 

লোকসভা নির্বাচনে সিপিএমের হাত ধরা নিয়ে দ্বিধাগ্রস্থ প্রদেশ কংগ্রেস

 

তৃণমূল কংগ্রেসের ২১-তম প্রতিষ্ঠা দিবসের প্রাক্কালে এই মন্তব্য করেন রাহুল সিনহা। দলটির প্রতিষ্ঠা দিবস পালিত হয় মঙ্গলবার। এই প্রতিষ্ঠা দিবসকে কেন্দ্র করে তৃণমূলের পক্ষ থেকে বিবৃতি দিয়ে জানানো হয় যে, আগামী লোকসভা নির্বাচনের পর দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূল কংগ্রেস দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে ব্রতী হবে।
 

রাফেল নিয়ে প্রধানমন্ত্রীর লোকসভায় মুখ খোলার সাহস নেই: তীব্র আক্রমন রাহুলের,পাল্টা দিলেন জেটলি

বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায়কে দেশের প্রধানমন্ত্রী করার যে স্বপ্ন দেখছে তৃণমূল, তা এবার থামানো উচিত। আমি একটা কথাই জানতে চাই, এমন কোনও বিরোধী দল আছে, যারা মমতাকে দেশের প্রধানমন্ত্রীর প্রার্থীপদে সমর্থন জানাবে? এই বিরোধী জোটে তো একাধিক প্রধানমন্ত্রী প্রার্থী রয়েছে"!

তিনি আরও বলেন, "সবথেকে হাস্যকর লাগে একটা কথা ভাবলে। যে দলটা একটা রাজ্য চালাতেই ব্যর্থ হয়, তারা গোটা দেশ চালাবে কী করে?"...

.