This Article is From Feb 04, 2019

প্রিয়াঙ্কা গান্ধীকে 'মহিষাসুর' বানিয়ে পোস্টার দিল বিজেপি

উত্তরপ্রদেশের বরাবাঁকিতে বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা রাওয়াতের মুখটিকে দেবী দুর্গার আদলে মর্ফ করে কংগ্রেসের প্রিয়াঙ্কা গান্ধী বঢরার মুখটিকে মহিষাসুরের মুখ করে দেওয়া হল।

প্রিয়াঙ্কা গান্ধীকে 'মহিষাসুর' বানিয়ে পোস্টার দিল বিজেপি

বরাবাঁকিতে প্রিয়াঙ্কা গান্ধীকে 'মহিষাসুর' বানিয়ে পোস্টার পড়ল।

হাইলাইটস

  • উত্তরপ্রদেশের বরাবাঁকিতে পড়েছে এই পোস্টার
  • বিজেপির প্রিয়াঙ্কা রাওয়াতকে সেই পোস্টারে দুর্গা বানানো হয়েছে
  • পাটনাতে প্রিয়াঙ্কা গান্ধী বঢরাকে দুর্গা বানিয়ে পোস্টার দিয়েছিল কংগ্রেস।
বরাবাঁকি:

তিনি রাজনীতিতে পা রাখার পর থেকেই আক্রমণ শুরু করেছিল বিজেপি। সেই আক্রমণ এবার তীব্রতম আকার নিল। উত্তরপ্রদেশের বরাবাঁকিতে বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা রাওয়াতের মুখটিকে দেবী দুর্গার আদলে মর্ফ করে কংগ্রেসের প্রিয়াঙ্কা গান্ধী বঢরার মুখটিকে মহিষাসুরের মুখ করে দেওয়া হল। বরাবাঁকিতে এই পোস্টার প্রকাশ্যে আসার পরই তা নিয়ে শুরু হয়ে যায় তুমুল বিতর্ক। যদিও, এই অভিযোগ অস্বীকার করে বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা রাওয়াত বলেন, আমি এই ঘটনার কথা আপনাদের মুখ থেকেই প্রথম শুনলাম। আমি এর আগে ব্যাপারটা নিয়ে কিছুই জানতাম না। কে এই কাণ্ডটি করেছে, তা আমি দেখছি।

বাজেট বক্তৃতায় বিজেপিকে তীব্র আক্রমণ করলেন অমিত

প্রসঙ্গত, উত্তরপ্রদেশের গোরক্ষপুরে গত সপ্তাহেই প্রিয়াঙ্কা গান্ধীকে ‘ঝাঁসির রানি' বলে পোস্টার দিয়েছিল কংগ্রেস। কংগ্রেসের জেলা কমিটির দাবি, যোগী আদিত্যনাথের ঘরের মাঠ থেকেই আগামী লোকসভা নির্বাচনে লড়ুন প্রিয়াঙ্কা গান্ধী বঢরা। পোস্টারে লেখা ছিল, গোরক্ষপুর কি ইয়ে হি পুকার, প্রিয়াঙ্কা গান্ধী সাংসদ ইস বার (গোরক্ষপুর দিচ্ছে ডাক, প্রিয়াঙ্কা গান্ধী সংসদে যাক)।

কেন্দ্র-রাজ্য সংঘাতঃ দিদির সত্যাগ্রহে সমর্থন জানালেন স্ট্যালিন

প্রসঙ্গত, বহু বছরের জল্পনার অবসান ঘটিয়ে গত মাসেই সক্রিয় রাজনীতিতে যোগ দেন ৪৭ বছর বয়সী রাজীব-তনয়া। তারপরই তাঁকে উত্তরপ্রদেশ কংগ্রসের সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়।

.