This Article is From Feb 20, 2019

পুলওয়ামা হামলাকে হাতিয়ার করে সমাজকে ভাগ করছে বিজেপি-আরএসএস: তৃণমূল কংগ্রেস

রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় আরও বলেন, বাংলায় মেরুকরণের চেষ্টাকে কঠোরভাবে মোকাবিলা করবে মমতা বন্দ্যোপাধ্যায় সরকার।

পুলওয়ামা হামলাকে হাতিয়ার করে সমাজকে ভাগ করছে বিজেপি-আরএসএস: তৃণমূল কংগ্রেস

রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় আরও বলেন, বাংলায় মেরুকরণের চেষ্টাকে কঠোরভাবে মোকাবিলা করবে মমতা বন্দ্যোপাধ্যায় সরকার।(ফাইল ছবি)

কলকাতা:

গত সপ্তাহে কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গি হামলাকে হাতিয়ার করে সাম্প্রদায়িকতাকে উস্কে দিয়ে সমাজকে ভাগ করার চেষ্টা করছে বিজেপি-আরএসএস, মঙ্গলবার এমনই অভিযোগ করলেন তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় আরও বলেন, বাংলায় মেরুকরণের চেষ্টাকে কঠোরভাবে মোকাবিলা করবে মমতা বন্দ্যোপাধ্যায় সরকার। তিনি বলেন, “সন্ত্রাসবাদের বিরুদ্ধে একজোট হয়েছে পুরো দেশ।কিন্তু পুলওয়ামা হামলার নামে বিজেপি এবং আরএসএস যা করছে তা নিন্দনীয়। সাম্প্রদায়িকতার মাধ্যমে মানুষের মধ্যে বিভাজন তৈরির এই ধরণের চেষ্টাকে রোখা উচিত রাজ্যবাসীর। খবর আছে, একটি নির্দিষ্ট সম্প্রদায়ের মানুষকে হুমকি দিচ্ছেন বিজেপি এবং আরএসএস কর্মীরা”।

পুলওয়ামায় হামলার সময় নিয়ে প্রশ্ন তুললেন মমতা বন্দ্যোপাধ্যায়

পুলওয়ামা হামলার সময় নিয়ে প্রশ্ন তুলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং কেন্দ্রের বিজেপি নেতৃত্বাধীন সরকারের বিরুদ্ধে আধা সামরিক বাহিনীর জওয়ানদের জীবন রক্ষায় ব্যর্থতার অভিযোগ তুলেছিলেন, তার একদিন পরেই এই মন্তব্য করলেন পার্থ চট্টোপাধ্যায়।

.