This Article is From Nov 06, 2018

তিনসুকিয়া হত্যা নিয়ে বিতর্কিত মন্তব্য, অভিষেককে আইনি নোটিস পাঠাল বিজেপি

তিনসুকিয়া গণহত্যাকাণ্ডে  বিজেপির বিরুদ্ধে অভিযোগ করেছিলেন তৃণমূল কংগ্রেস সাংসদ তথা মুখ্যমন্ত্রীর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়। সোমবার তাঁকে আইনি নোটিস পাঠাল বিজেপি।

তিনসুকিয়া হত্যা নিয়ে বিতর্কিত মন্তব্য, অভিষেককে আইনি নোটিস পাঠাল বিজেপি
কলকাতা:

তিনসুকিয়া গণহত্যাকাণ্ডে  বিজেপির বিরুদ্ধে অভিযোগ করেছিলেন তৃণমূল কংগ্রেস সাংসদ তথা মুখ্যমন্ত্রীর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়। সোমবার তাঁকে আইনি নোটিস পাঠাল বিজেপি। শুধু তাই নয়, এরপর আরও 'বাড়াবাড়ি' করলে যে ফের আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে তাঁর বিরুদ্ধে, তা নিয়েও সতর্ক করে দিলেন এক বর্ষীয়ান রাজ্য বিজেপি নেতা।

"অসমের পাঁচ বাঙালির হত্যাকাণ্ড নিয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা চালাচ্ছে তৃণমূল কংগ্রেস। অভিষেক বন্দ্যোপাধ্যায় সরাসরি বিজেপি ও অসম সরকারকে দায়ী করেছেন এই হত্যাকাণ্ডের জন্য। তাঁর মন্তব্যের জন্য তাঁকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। আমরা আইনি নোটিসও পাঠিয়েছি", বলেন রাজ্য বিজেপি নেতা মুকুল রায়। তিনি বলেন, " অসমের ওই মর্মান্তিক ও পাশবিক হত্যাকাণ্ডের ঘটনার তীব্র নিন্দা করছে বিজেপি।

কিন্তু পশ্চিমবঙ্গ সরকার এবং শাসক তৃণমূল কংগ্রেস এই ব্যাপারটি নিয়ে একটা টেনশনের পরিস্থিতি জিইয়ে রাখতে চাইছে। যা, গোটা জাতির পক্ষেই অত্যন্ত বিপজ্জনক হয়ে উঠতে পারে", বলেন মুকুল। 

গত বৃহস্পতিবার অসমের তিনসুকিয়ার খেরোনিবাড়ি গ্রামে পাঁচজন বাঙালিকে গুলি করে মারা হয়। যাদের মধ্যে তিনজন হলেন একই পরিবারের সদস্য। 

এই হত্যাকাণ্ডের প্রতিবাদে শহরে তৃণমূলের যে মিছিলগুলো বেরিয়েছিল গত সপ্তাহে, সেরকমই একটি মিছিল থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় দাবি করেছিলেন, এই পাঁচ বাঙালিকে হত্যার সম্পূর্ণ দায় 'বিজেপি গুন্ডাদের'। তারাই মেরেছে ওই পাঁচজনকে, এমনটাই দাবি করেছিলেন অভিষেক।



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.