Read in English
This Article is From Dec 04, 2018

রাজ্য থেকে সিপিএম গিয়েছিল, এবার কেন্দ্র থেকে বিজেপি যাবে, বললেন মমতা

যেভাবে রাজ্য থেকে সিপিএম ক্ষমতাচ্যুত হয়েছিল, ঠিক সেভাবেই কেন্দ্র থেকে ক্ষমতাচ্যুত হবে বিজেপি৷ আজ বললেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

Advertisement
Kolkata

ওরা হিন্দুত্বের নামে কেবল নাটক করতে পারে, বিজেপি নিয়ে বললেন মমতা

কেশিয়াড়ি:

যেভাবে রাজ্য থেকে সিপিএম ক্ষমতাচ্যুত হয়েছিল, ঠিক সেভাবেই কেন্দ্র থেকে ক্ষমতাচ্যুত হবে বিজেপি৷ আজ বললেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  তিনি বলেন, বিজেপির সরকার দেশের ঐতিহাসিক স্থানগুলির নাম বদলানো ছাড়া আর কিছুই করেনি। "দিল্লির লাল চোখকে আমরা ভয় পাই না। কেন্দ্রের ক্ষমতা থেকেও খুব তাড়াতাড়ি সরে যাবে বিজেপি। আমরা বাংলা থেকে সিপিএমকে সরিয়েছিলাম। ভবিষ্যতে দেশের মানুষই ক্ষমতা থেকে সরিয়ে দেবে বিজেপিকে। এটা আমাদের অঙ্গীকার", পশ্চিম মেদিনীপুরের একটি সভায় দাঁড়িয়ে এই কথা বলেন মমতা। ২০১৯ সালের লোকসভা নির্বাচন উপলক্ষে আগামী বছর জানুয়ারি মাসের ১৯ তারিখ কলকাতায় বিরোধী দলদের নিয়ে একটি সভা করবেন মমতা। 


ক্লাস নিয়ে বাড়ি চলে যাবেন না, পড়ুয়াদের সমস্যার কথাও শুনুন, শিক্ষকদের নির্দেশ পার্থর

পশ্চিম মেদিনীপুরের সভা থেকে তিনি বলেন, "আমি রামকৃষ্ণ মিশনকে শ্রদ্ধা করি। কিন্তু বিজেপির প্রতি আমার কোনও শ্রদ্ধা নেই। ওরা হিন্দুত্বের নামে কেবল নাটক করতে পারে"।

Advertisement

মহাজোট নিয়ে দিল্লিতে বিরোধীদের মহাবৈঠক ১০ ডিসেম্বর

রিজার্ভ ব্যাঙ্ক ও সিবিআইয়ের মতো সরকারি সংস্থাকেও বিজেপি নিজেদের 'পার্টি অফিস' বানিয়ে ফেলেছে বলে অভিযোগ করেন মমতা। তাঁর কথায়, "এর আগে কোনও  সরকারের আমলে এমনটা ঘটতে দেখা যায়নি"।

Advertisement
Advertisement