This Article is From Aug 06, 2018

অমিতের সভার আয়োজনে বাধা দেওয়ার অভিযোগ বিজেপির

সভাপতি অমিত শাহর সভার আগে বিজেপি কর্মীদের  ভয় দেখানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

Advertisement
Kolkata

বাধা দেওয়ার অভিযোগ মানতে নারাজ তৃণমূল।

কলকাতা:

সভাপতি অমিত শাহর সভার আগে বিজেপি কর্মীদের ভয় দেখানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। দলের যুব সংগঠনের রাজ্য সভাপতি দেবজিৎ সরকাররে অভিযোগ  রাজ্যের বিভিন্ন জেলায় তৃণমূলের তরফে সভায় না আসার জন্য বিজেপি কর্মীদের ভয় দেখানো হচ্ছে। শুধু তাই নয় বিজেপির অভিযোগ তৃণমূল ও রাজ্য প্রশাসন মিলিত ভাবে সভাপতির সভার প্রস্তুতিতেও বাধা দিচ্ছে।          

আগামী শনিবার কলকাতায় আসছেন অমিত শাহ। তার  আগে রাজ্যের বিভিন্ন জায়গায় ছোট ছোট সভা করছে বিজেপি। সেখানেই বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ দেবজিতের। তাঁর দাবি বিজেপি সভা করতে চাইলে হয় তৃণমূল বাধা দিচ্ছে নয়ত অনুমতি দিচ্ছে না প্রশাসন। হাওড়ায় এমনই একটা সভা করতে আদালতের দ্বারস্থ হয়েছিল। সেখান থেকে অনুমতি মেলায় সভা হয়েছে।   তবে বাধা দেওয়ার অভিযোগ মানতে নারাজ তৃণমূল।    

জুন মাসের শেষে রাজ্যে এসে তৃণমূলকে আক্রমণ করে যান অমিত। এরপর এ মাসের শুরুতেই তাঁর আসার কথা ছিল। কিন্ত তা পিছিয়ে হয় 11 তারিখ। সেই সভার অনুমতি পাওয়া নিয়েও বেশ জলঘোলা হয়েছে। বিজেপির দাবি প্রথমে অনুমতি দেওয়া হচ্ছিল না। কিন্তু অনুমতি দিতে দেরি হয়নি বলে দাবি করে কলকাতা পুলিশ। সে কথা টুইট করে জানিয়েও দেওয়া হয়। আর সে মতো মধ্য কলকাতার মেয়ো রোডে হবে সভা। শহরে আসার আগেই রাজ্য প্রশাসনের বিরুদ্ধে সুর চড়িয়েছেন অমিত। রাজ্যসভায় এ প্রসঙ্গে তিনি বলেন, আমি কলকাতা যাচ্ছি। পারলে আমায় গ্রেফতার করা হোক।                      



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
Advertisement
Advertisement