This Article is From Jul 03, 2018

মানবতাকে আরও একবার লজ্জিত করল তৃণমূল, কর্মীর দেহ উদ্ধারের পর বললেন অমিত

মানবতাকে আরও একবার লজ্জিত করল তৃণমূল, দাবি অমিত শাহর

মানবতাকে  আরও একবার লজ্জিত করল তৃণমূল, কর্মীর দেহ উদ্ধারের পর বললেন অমিত

ধর্ম মুর্মুর মৃত্যুতে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

হাইলাইটস

  • মানবতাকে আরও একবার লজ্জিত করেছে তৃণমূল, আক্রমণ বিজেপি সভাপতির।
  • পুরুলিয়ার পর এবার মুর্শিদাবাদে বিজেপি কর্মীকে খুনের অভিযোগ।
  • রবিবার থেকে নিখোজঁ ছিলেন ওই ব্যক্তি।
বহরমপুর:

মানবতাকে  আরও একবার লজ্জিত করল তৃণমূল, দলীয় কর্মীর দেহ উদ্ধারের পর বললেন অমিত শাহ!

মানবতাকে  আরও একবার লজ্জিত করল তৃণমূল। দলীয় কর্মীর মৃতদেহ উদ্ধার হওয়ার পর এভাবেই রাজ্যের শাসক দলের সমালোচনায় সরব হলেন বিজেপি সভাপতি অমিত শাহ।  তাঁর কথায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনকালে এ রাজ্য নৃশংসতা ও বর্বরতার প্রতীক হয়ে উঠেছে।

 

পুরুলিয়ার পর এবার মুর্শিদাবাদে বিজেপি কর্মীকে খুনের অভিযোগ উঠল । তালডাঙা এলাকার বাসিন্দা ধর্ম মুর্মুর মৃতদেহ উদ্ধার হয় সোমবার । বছর 52-র ওই ব্যক্তি গত রবিবার থেকে নিখোঁজ ছিলেন ।  এরপর সোমবার  সকালে বাড়ির কাছের একটি জলাশয় থেকে দেহটি  উদ্ধার করা হয়। তাঁর দুটি হাত বাঁধা অবস্থায় ছিল বলে পুলিশ সূত্রে জানা  গিয়েছে।  বিজেপির দাবি ধর্ম তাদের কর্মী  ছিলেন।  মৃত্যুর ঘটনা প্রকাশ্যে আসতেই  তৃণমূলকে কাঠগড়ায় দাঁড় করায় কেন্দ্রের শাসক দল। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।  

ঘটনার  তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি বলে খবর । কয়েকটি সূত্রকে সামনে রেখে তদন্ত চলছে । এ বিজেপি রাজ্য নেতারা তো বটেই ব্যাপারে প্রতিক্রিয়া দিয়েছেন খোদ সভাপতি। টুইট বার্তায় তৃণমূলকে কড়া ভাষায় আক্রমণ করে অমিত শাহ  লেখেন, ' মানবতাকে আবারও লজ্জিত করল তৃণমূল। আরও এক বিজেপি কর্মীকে নৃশংস ভাবে হত্যা করা হল।  মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনকালে পশ্চিমবঙ্গ নৃশংসতা ও বর্বরতার প্রতীক হয়ে উঠেছে। মৃতের পরিবারের প্রতি আমার সমবেদনা  রইল। গোটা বিজেপি পরিবার আপনাদের পাশে আছে।  '

এর আগে গত সপ্তাহে রাজ্যে এসেও আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতির জন্য রাজ্য সরকার ও শাসক দলের তীব্র সমালোচনা করেন বিজেপি সভাপতি। পাল্টা সভা করে বিজেপিকে আক্রমণ করে তৃণমূল। একের পর এক রাজনৈতিক হত্যার পরিপ্রেক্ষিতে তীব্র হচ্ছে দুপক্ষের বাকযুদ্ধ। লোকসভা নির্বাচনের আগে এই লড়াই আরও বাড়বে বলে মনে করছে রাজনৈতিক মহল।      

 



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)

.