हिंदी में पढ़ें
This Article is From Apr 01, 2020

ব্যাটম্যান সেজে দরিদ্রদের ত্রাণ দিতে বলিউড অভিনেতা, শেয়ার করলেন ভিডিও

ভিডিওতে ওই অভিনেতাকে দেখা যাচ্ছে বিখ্যাত সুপারহিরো ব্যাটম্যানের মুখোশ পরে থাকতে। তিনি নিজের সোশ্যাল মিডিয়ায় সেটি শেয়ার করেছেন।

Advertisement
অল ইন্ডিয়া Written by , Edited by

আলি ফজল (Ali Fazal) সাজলেন ব্যাটম্যান

Highlights

  • আলি ফজল সাজলেন ব্যাটম্যান
  • সুপারহিরো সেজে গরিবদের ত্রাণ দিতে বেরোলেন তিনি
  • তাঁর এই ভিডিওটি ভাইরাল হয়েছে
নয়াদিল্লি:

করোনা ভাইরাসের (Coronavirus) আতঙ্ক ক্রমেই বাড়ছে দেশজুড়ে। সারা দেশে চলছে ২১ দিনের লকডাউন। এর সবচেয়ে খারাপ প্রভাব পড়েছে দরিদ্র ও দৈনন্দিন শ্রমিকদের উপর। এমন পরিস্থিতিতে বলিউড অভিনেতারা দরিদ্রদের সহায়তার জন্য নিয়মিত হাত বাড়িয়ে চলেছেন। এর মধ্যে রয়েছেন বলিউডের বিখ্যাত অভিনেতা আলি ফজল (Ali Fazal)। তিনিও এগিয়ে এসেছেন দরিদ্রদের সহায়তা করতে। তাঁর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত ভাইরাল হয়েছে। নেটিজেনরা নানা মন্তব্য করছেন সেটি দেখে। ভিডিওতে ওই অভিনেতাকে দেখা যাচ্ছে বিখ্যাত সুপারহিরো ব্যাটম্যানের মুখোশ পরে থাকতে। তিনি নিজের সোশ্যাল মিডিয়ায় সেটি শেয়ার করেছেন।

দ্রুত বাড়ছে আক্রান্তের সংখ্যা, গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ২৪০, মৃতের সংখ্যা পৌঁছল ৩৮-এ

ভিডিওটি পোস্ট করার সময় অভিনেতা লেখেন, ‘‘যাঁরা ট্রোল করেন ও যাঁরা বিদ্বেষ পোষণ করেন তাঁদের সংশয়ে ফেলে দিতে চাই। আসছি আমি! ভিলে পার্লেতে থাকা কিছু অভাবী মানুষকে তাঁদের প্রয়োজনীয় সামগ্রী ও খাবার দিতে আসছি। যে সব সুপারহিরো বাইরে বেরিয়ে কাজ করছেন তাঁদের সকলকে ডেকে নিচ্ছি। আপনাদের সকলের জন্য সুখ প্রেরণ করছি।''

মুম্বই থেকে ফেরার পরেই দেহে করোনার লক্ষণ উত্তরপ্রদেশের যুবকের, গোপন করায় মৃত্যু

Advertisement

ভিডিওতে অভিনেতাকে নিজেই গাড়ি চালাতে দেখা গিয়েছে।

আলি ফজল ছাড়াও বহু অভিনেতা-অভিনেত্রীরা ‘পিএম কেয়ার্স ফান্ড'-এ অনুদান জমা করেছেন। এঁদের মধ্যে রয়েছেন অক্ষয় কুমার, আলিয়া ভট্ট, সারা আলি খান, কার্তিক আরিয়ান, নানা পাটেকর, মাধুরী দীক্ষিত প্রমুখ।
‘ফুকরে' ছবিতে অভিনয় করে আলি ফজল সকলের নজর কেড়েছিলেন। তবে বলিউডে তিনি পা রেখেছিলেন ‘থ্রি ইডিয়েটস' ও ‘অলওয়েজ কভি কভি'-র মতো ছবিতে অভিনয়ের মাধ্যমে। পরে তিনি ‘ববি', ‘বাত বন গই' ছবিতেও অভিনয় করেছেন।

Advertisement

করোনা ভাইরাসের সংক্রমণ ক্রমেই বাড়ছে দেশে। আক্রান্তের সংখ্যা পৌঁছেছে ১৬৩৭-এ। গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৪০ জনের আক্রান্ত হওয়ার খবর মিলেছে। মৃত ৩৮। তবে ভাল খবর হল, আক্রান্তদের মধ্যে১৩৩ জন সুস্থ হয়ে গিয়েছেন। বুধবার সকালে স্বাস্থ্য মন্ত্রক এই পরিসংখ্যান প্রকাশ করেছে।

Advertisement