This Article is From Nov 26, 2019

নেতারা এক একজন সেরা 'অভিনেতা', কটাক্ষ কামাল আর খানের

মঙ্গলবার মহারাষ্ট্রে সরকার গঠন নিয়ে সুপ্রিম রায় ঘোষণার আগে টুইটে নেতাদের 'অভিনেতা' বলে কটাক্ষ করলেন বলিউডের এই বিতর্কিত ব্যক্তিত্ব।

নেতারা এক একজন সেরা 'অভিনেতা',  কটাক্ষ কামাল আর খানের

মহারাষ্ট্র নিয়ে মুখ খুললেন অভিনেতাও

হাইলাইটস

  • কমাল আর খান অবশেষে মুখ খুললেন মহারাষ্ট্র নিয়ে
  • নেতাদের বললেন অভিনেতা
  • সঙ্গে সঙ্গে ভাইরাল টুইট
নয়া দিল্লি:

আন্তর্জাতিক মানের সাহিত্যিক চেতন ভগতের পর মহারাষ্ট্র (Maharashtra) দ্বন্দ্ব নিয়ে এবার মুখ খুললেন বলিউড অভিনেতা এবং সিনে সমালোচক কামাল আর খান (Kamaal R Khan)। এর আগে বহুবার মুখ খুলে বহু বিতর্কে জড়িয়েছেন। মঙ্গলবার মহারাষ্ট্রে সরকার গঠন নিয়ে সুপ্রিম রায় ঘোষণার আগে টুইটে নেতাদের 'অভিনেতা' বলে কটাক্ষ করলেন বলিউডের এই বিতর্কিত ব্যক্তিত্ব। শুধু 'অভিনেতা' বলেই থেমে থাকেননি কামাল। তিনি বলেছেন, বলিউডের তাবড় অভিনেতাদের হার মানিয়ে দেবে এঁদের অভিনয় ক্ষমতা।

মহারাষ্ট্রে সরকার গঠনের দড়ি টানাটানিতে আজ রায় শোনাবে সুপ্রিম কোর্ট

পাশাপাশি তিনি এও বলেন, এঁদের আচরণ হিন্দি ছবির দুনিয়ার তারকাদের জনপ্রিয়তাকেও এবার ছাপিয়ে যাবে। কোন পরিচালক মহারাষ্ট্র নিয়ে সবার আগে ছবি বানাবেন? দেখার জন্য অপেক্ষা করে আছেন তিনি। কারণ, নাটকে ভরপুর এই বিষয় নিয়ে ছবি বানালেবছরের সেরা ছবি হবে সেটা। 

“আমরা ১৬২, এসে দেখুন”: মুম্বইয়ের হোটেলে শিবসেনা-কংগ্রেস-এনসিপি বিধায়করা

মহারাষ্ট্রের সরকার গঠন আপাতত দেশীয় রাজনীতিতে মহারণের নামান্তর। শুরুতে শিবসেনা-এনসিপি-কংগ্রেসে সরকার গঠনের ঘোষণা। শপথগ্রহণের দিন সকালে সেই জোট উল্টে শিবসেনা-কংগ্রেসের জায়গা নিয়েছে বিজেপি-এনসিপি। উলোটপুরাণ ছিল তারপরেও। দ্বিতীয়বার মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেন দেবেন্দ্র ফড়নবিশ (Devendra Fadnavis)। তাঁর সঙ্গে উপ মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নিতে দেখা যায় এনসিপি নেতা ও শরদ পাওয়ারের ভাইপো অজিত পাওয়ারকেও (Ajit Pawar)। এর পরেই নিখোঁজ হয়ে যান পাঁচ বিধায়ক। এদিকে মহারাষ্ট্রে যেভাবে সাত তাড়াতাড়ি সরকার গঠন করেছে বিজেপি তা নিয়ে সরব হয় শিবসেনা-এনসিপি-কংগ্রেস জোট। রাজ্যপালের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুলে সুপ্রিম কোর্টের দ্বারস্থও হয় তারা। এরপরেই সোমবার মহারাষ্ট্র নিয়ে মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় রায় দেওয়ার কথা ঘোষণা করে সুপ্রিম কোর্ট।

দেখুন ভিডিও

.