This Article is From Feb 25, 2020

বিগ বস নিয়ে মার্কিন প্রেসিডেন্টকে অদ্ভুত প্রশ্ন কামাল খানের, সেই টুইট ঘিরে চর্চা

স্যার, আপনি ভারতীয়দের কি বলতে পারবেন, বিগ বস-১৩-র বিজেতা সিদ্ধার্থ শুক্লর জয় নিশ্চিত ছিল। অর্থাৎ তিনি ফিক্সড উইনার ছিলেন। ধন্যবাদ স্যার। মঙ্গলবার টুইট করে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে এমন প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন কামাল খান।

বিগ বস নিয়ে মার্কিন প্রেসিডেন্টকে অদ্ভুত প্রশ্ন কামাল খানের, সেই টুইট ঘিরে চর্চা

মার্কিন প্রেসিডেন্টকে বিগ বস নিয়ে অদ্ভুত প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন এক প্রতিযোগী কামাল খান।

হাইলাইটস

  • মার্কিন প্রেসিডেন্টকে অদ্ভুত প্রশ্ন অভিনেতা কামাল খানের
  • বিজেতা সিদ্ধার্থ শুক্লকে নিয়ে করেছেন টুইট
  • বিগ বস-১৩-র বিজেতা সিদ্ধার্থ শুক্লা
নয়া দিল্লি:

মার্কিন প্রেসিডেন্টকে (US President) অদ্ভুত প্রশ্ন ছুঁড়ে দিলেন বিগ বস (Big Boss) প্রতিযোগী কামাল আর খান। স্যার, আপনি ভারতীয়দের কি বলতে পারবেন, বিগ বস-১৩-র বিজেতা সিদ্ধার্থ শুক্লর (Winner Sidharth Shukla) জয় নিশ্চিত ছিল। অর্থাৎ তিনি ফিক্সড উইনার ছিলেন। ধন্যবাদ স্যার। মঙ্গলবার টুইট করে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে এমন প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন কামাল খান (Kamal R Khan)। একাধিকবার এই বলিউড প্রতিযোগী অভিযোগ করে এসেছেন, বিগ বসে কে বিজয়ী হবে, তা আগে থেকে নিশ্চিত থাকে।এ নিয়ে সংবাদ মাধ্যমের সামনেও সরব হয়েছেন ওই বলিউড অভিনেতা। যদিও সেই অভিযোগ নস্যাৎ করে দিয়েছেন বিগ বসের অন্য প্রতিযোগীরা। কিন্তু তাতেও রণে ভঙ্গ দেয়নি ওই অভিনেতা। এবার ডোনাল্ড ট্রাম্পকে সরাসরি সেই প্রশ্ন করে প্রযোজনা সংস্থার বিড়ম্বনা বাড়ালেন কামাল খান। এমনটাই জানিয়েছে একটি সূত্র। ইতিমধ্যে ট্রাম্পের ভারত সফর ঘিরে বেশ কৌতূহল বিনো-দুনিয়ায়। দু'দিনের ভারত সফর প্রসঙ্গে একাধিক টুইট করেছেন বলি তারকারা। তার মধ্যেই এদিন বিগ বস নিয়ে সরব হলেন কামাল আর খান। 

করোনাভাইরাস আতঙ্কে স্থগিত রাখা হল জাপানের সব রকমের ফুটবল ইভেন্ট

ডোনাল্ড ট্রাম্পের ভুল উচ্চারণ নিয়ে কী টুইট করলেন কেভিন পিটারসেন

এদিকে দুদিনের ভারত সফরে এসে একাধিক ঘোষণা করেন ট্রাম্প। একাধিকবার মধ্যস্থার প্রসঙ্গ খারিজ করে দিয়েছে ভারত, মঙ্গলবার আবারও ভারত ও পাকিস্তানের মধ্যস্থতার কথা বললেন মার্কিন প্রেসিডেন্ট  ডোনাল্ড ট্রাম্প। এদিন তিনি বলেন, “নিজেদের সমস্যা নিয়ে কাজ করছে ভারত ও পাকিস্তান। দুই দেশেরই প্রধানমন্ত্রীর সঙ্গে আমার সম্পর্ক মজবুত। মধ্যস্থতা করতে আমায় যা কিছু করতে হবে, আমি করতে পারি”।

সাংবাদিক সম্মেলনে পাক ভূ-খণ্ড থেকে সন্ত্রাসবাদ নিয়ে প্রশ্নের উত্তরে এমন মন্তব্য করেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। মার্কিন প্রেসিডেন্ট বলেন, “আজ আমরা অনেক বিষয়ে দীর্ঘ আলোচনা করেছি। এটা যে সমস্যা, তা প্রশ্নাতীত। তারা এটা নিয়ে কাজ করছে। আমি বলেছি, সাহায্য করার জন্য, আমার যা করার করতে পারি, কারণ, দুই ভদ্রলোকের (প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান) সঙ্গেই আমার সম্পর্ক খুবই ভাল”।

.