Read in English
This Article is From Sep 27, 2019

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় আদালতে শুক্রবার হাজিরা দিচ্ছেন না সলমন: আইনজীবী

Blackbuck Poaching Case: যোধপুরের একটি আদালত বলিউডের দাবাং খানকে আদালতের সামনে হাজির হওয়ার নির্দেশ দেয়

Advertisement
অল ইন্ডিয়া Edited by

শুক্রবার যোধপুরের আদালতে হাজিরা দিতে আসছেন না Salman Khan

যোধপুর:

২০ বছরের পুরনো কৃষ্ণসার হরিণ শিকারের মামলায় (blackbuck poaching case) শুক্রবার রাজস্থানের একটি আদালতে হাজিরা দিতে আসছেন না সুপারস্টার সলমন খান, জানিয়েছেন  অভিনেতার আইনজীবী। যোধপুরের একটি আদালত (Jodhpur Court) অভিনেতাকে (Salman Khan) আদালতের সামনে হাজির হওয়ার নির্দেশ দেয়। গত সপ্তাহেই একজন গ্যাংস্টার তাঁকে হত্যার হুমকি দেয়। সূত্র মারফৎ খবর, এরপরেই নিজের সুরক্ষা নিয়ে উদ্বেগ প্রকাশ করে বলিউড অভিনেতা তাঁর আইনজীবী মারফৎ জানান যে শুক্রবার তিনি আদালতে হাজির হতে পারছেন না। যদিও সলমন একথাও জানিয়েছেন, বর্তমানে তিনি একটি ছবির শুটিংয়ে বেজায় ব্যস্ত রয়েছেন। যোধপুরের জেলা ও দায়রা আদালত ২০১৮ সালের এপ্রিল মাসে কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় পাঁচ বছরের কারাদণ্ডেররায়ের বিরুদ্ধে সলমন খানের করা আবেদনের ভিত্তিতেই শুনানি পরিচালনা করছে।

সলমন খানের বিরুদ্ধে ১৯৯৮ সালের সেপ্টেম্বরে যোধপুর গ্রামে ‘হাম সাথ সাথ হ্যায়' ছবির শুটিং চলাকালীন সহ অভিনেতা সইফ আলি খান, টাব্বু ও অভিনেত্রী সোনালী বেন্দ্রেকে সঙ্গে নিয়ে দুটি কৃষ্ণসার হরিণ শিকার করার অভিযোগ ওঠে।

TikTok Top 10: ফাঁস হয়ে গেল Dabangg-3 ছবির অ্যাকশন দৃশ্য, দেখুন সেই ভিডিও

Advertisement

ওই ঘটনার পরের মাসেই, বিষ্ণুই সম্প্রদায়ের সদস্যরা, যারা হরিণদের উপাসনা করেন, তাঁরা সলমন খান এবং তাঁর সহযোগীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

পরে বিলুপ্তপ্রায় প্রাণী শিকারের অভিযোগে ১৯৯৮ সালের ১২ অক্টোবর তাঁকে গ্রেফতার করা হয় যদিও পরবর্তীকালে জামিন পেয়ে যান ওই সুপারস্টার। নির্দিষ্ট প্রমাণ না থাকায় অন্য সহ-অভিযুক্তদের মুক্তি দেয় আদালত।

Advertisement

সলমান খান সমেত পাঁচ বলিউড তারকার বিরুদ্ধে কয়েক মিলিয়ন ডলার প্রতারণার অভিযোগ উঠল

গত বছরের মে মাসে জামিন পাওয়ার পর থেকেই আর আদালতমুখী হননি অভিনেতা সলমন খান। আজ (শুক্রবার) অভিনেতার উপস্থিতির প্রত্যাশা করে আদালত চত্বরে নিরাপত্তা বাড়ানো হয়েছিল বলে পুলিশ জানিয়েছে।

Advertisement

এর আগে সলমন খানকে চিংকারা হরিণ শিকার সহ আরও দুটি শিকারের মামলায় রাজস্থান হাই কোর্ট রেহাই দিয়েছে।

সৃজিতের সঙ্গে আপনিও, দেখুন ভিডিও:

  .  

Advertisement

Advertisement