This Article is From Apr 08, 2020

১৪ দিনের কোয়ারান্টাইন কাটলেই গায়িকা কণিকা কাপুরকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ

আপাতত ১৪ দিনের কোয়ারান্টাইনে রয়েছেন তিনি। আর সেই সময়সীমা শেষ হওয়ার পর নতুন করে সমস্যায় পড়তে চলেছেন বলিউডের নামী গায়িকা।

Advertisement
অল ইন্ডিয়া Written by , Edited by

বলিউডের তারকাদের মধ্যে সর্বপ্রথম করোনা আক্রান্ত হন গায়িকা কণিকা কাপুর।

Highlights

  • করোনার সঙ্গে যুদ্ধ প্রায় জেতার মুখে কণিকা কাপুর
  • ১৪ দিনের কোয়ারান্টাইনে রয়েছেন বলিউডের গায়িকা
  • কোয়ারান্টাইন পর্বের পরেই তাঁকে পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হবে
নয়াদিল্লি:

করোনা (Coronavirus) আক্রান্ত ‘বেবি ডল' খ্যাত গায়িকা কণিকা কাপুরের (Kanika Kapoor) শেষ দু'টি পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে গিয়েছেন তারকা গায়িকা। আপাতত ১৪ দিনের কোয়ারান্টাইনে রয়েছেন তিনি। আর সেই সময়সীমা শেষ হওয়ার পর নতুন করে সমস্যায় পড়তে চলেছেন বলিউডের নামী গায়িকা। করোনা আক্রান্ত কণিকার নামে সরকারি নির্দেশ অমান্য করার অভিযোগে তিনটি এফআইআর দায়ের হয়েছে। এই তিনটি এফআইআরের একটি করেছিলেন লখনউয়ের চিফ মেডিক্যাল আধিকারিক নরেন্দ্রকুমার আগরওয়াল। সরোজিনী নগর থানায় তাঁর দায়ের করা সেই অভিযোগের পরিপ্রেক্ষিতেই তাঁকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।

১৫ এপ্রিল পর্যন্ত পুরোপুরি ‘সিল' থাকবে লখনউ, নয়ডা সহ উত্তরপ্রদেশের ১৫টি জেলা

কণিকা কাপুরের বিরুদ্ধে বাকি দু'টি এফআইআর দায়ের হয়েছে হজরতগঞ্জ ও গোমতিনগর থানায়। বলিউডের সেলেব্রিটিদের মধ্যে কণিকা কাপুরই করোনা ভাইরাসে সংক্রমিত হন। ১০ মার্চ এয়ার ইন্ডিয়ার বিমানে তিনি লন্ডন থেকে দেশে ফেরেন।

Advertisement

লকডাউনের সময় দরিদ্র শিশুদের ভিটামিন-সমৃদ্ধ দুধ সরবরাহের উদ্যোগ কলকাতায়

তারপরই ১১ মার্চ লখনউ আসেন তিনি। এবং কানপুর সহ নানা জায়গায় পার্টি করতে দেখা যায় তাঁকে। সেই সব পার্টিতে উপস্থিত ছিলেন বহু রাজনীতিবিদ ও অন্যান্য নামী ব্যক্তিত্বরা।

Advertisement

২০ মার্চ কণিকা কাপুরের নমুনা পরীক্ষার ফলাফল জানার জ্ঞাত হয় গায়িকার শরীরে সংক্রমণ মিলেছে। সঞ্জয় গান্ধি পিজিআইয়ে ভর্তি করা হয় তাঁকে।

কণিকা ১৩, ১৪ ও ১৫ মার্চ নানা পার্টিতে গিয়েছিলেন। সব মিলিয়ে ২৫০-৩০০ মানুষের সংস্পর্শে আসেন তিনি।

Advertisement