This Article is From Jul 05, 2018

KOLKATA NEWS: দুই বছরের শিশুকে যৌন নিগ্রহের অভিযোগ

সিসিটিভি ক্যামেরায় 26 জুন থেকে 2 জুলাই পর্যন্ত কোনো কিছুই রেকর্ড করা নেই।

KOLKATA NEWS: দুই বছরের শিশুকে যৌন নিগ্রহের অভিযোগ
কলকাতা:

দুই বছরের এক বাচ্চার সাথে যৌন নিগ্রহের অভিযোগ উঠেছে কলকাতার এক প্লে-স্কুলে। পুলিশ সূত্রে জানানো হয়েছে, ডাক্তারি পরীক্ষায় এই অভিযোগকে সত্যি বলে মান্যতা দেওয়া হয়েছে।

 

এই শিশুর মা জানিয়েছেন যে, তিনি যখন স্কুল থেকে বাচ্চাটিকে নিতে গেছিলেন তখন বাচ্চাটি খুবই কাঁদছিল। তিনি তার জামা-কাপড়ে রক্তের দাগ দেখতে পান, সঙ্গে সঙ্গে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হলে ডাক্তার অবাক হয়ে যায়, কারণ তার গোপন অঙ্গে ক্ষত চিহ্ন প্রত্যক্ষ করেছিলেন তিনি। 

পরের দিন সকালে বাচ্চাটির বাবা-মা স্কুলে গিয়ে প্রধান শিক্ষিকার কাছে অভিযোগ করেন।কিন্তু জয়শ্রী আনন্দ, সম্পূর্ণ বিষয়টিকেই অস্বীকার করেন।তাঁরা সিসিটিভি ফুটেজের দাবি করলে, খালি হাতেই তাঁদের বাড়ি ফিরে যেতে হয়।

পরে তিনি ফোন করে জানিয়েছেন যে, সিসিটিভি ক্যামেরায় 26 জুন থেকে 2 জুলাই পর্যন্ত কোনো কিছুই রেকর্ড করা নেই। 

এই ছেলেটির পরিবারের লোকেরা এই ঘটনার বিরুদ্ধে একটা মামলা দায়ের করেছে। বিষয়টি প্রটেকশন অফ চিলড্রেন ফ্রম সেক্সচুয়াল অফেন্সেস একট (POCSO) -e রেজিস্টার করা হয়েছে।

গত বছর কলকাতার দুটি বড়ো স্কুলে দুটি বাচ্চাকে যৌন নিগ্রহের অভিযোগ উঠেছিল।কলকাতার জিডি বিড়লা স্কুলে চার বছরের একটি বাচ্চা মেয়ের সাথে যৌন নিগ্রহের আরোপ উঠেছিল। একই রকম বিখ্যাত আর এক স্কুলের বিরুদ্ধেও একই অভিযোগ ছিল।

.