This Article is From Nov 12, 2018

ভারত-বাংলাদেশ সীমান্ত থেকে ৯৫ লক্ষ টাকার সোনার বিস্কুট উদ্ধার করল বিএসএফ

নদীয়া জেলার ভারত-বাংলাদেশ সীমান্ত থেকে সীমান্তরক্ষী বাহিনী বা বিএসএফ সোমবার ৯৫ লক্ষ টাকার সোনার বিস্কুট আটক করল। এছাড়া, সোনার একজন চোরাকারবারিকেও গ্রেফতার করে পুলিশ।

ভারত-বাংলাদেশ সীমান্ত থেকে ৯৫ লক্ষ টাকার সোনার বিস্কুট উদ্ধার করল বিএসএফ

২০১৮ সালে সামগ্রিকভাবে মোট ৮ কোটি টাকারও বেশি মূল্যের ওপর সোনা উদ্ধার করেছে বিএসএফ

কলকাতা:

নদীয়া জেলার ভারত-বাংলাদেশ সীমান্ত থেকে সীমান্তরক্ষী বাহিনী বা বিএসএফ সোমবার ৯৫ লক্ষ টাকার সোনার বিস্কুট আটক করল। এছাড়া, সোনার একজন চোরাকারবারিকেও গ্রেফতার করে পুলিশ। সংবাদমাধ্যমকে এই কথা জানান বিএসএফের এক পদস্থ কর্তা। নদীয়ার কৃষ্ণনগরের মুস্তাফাপুরের কাছে তল্লাশি চালাতে গিয়েছিল বিএসএফ। সেখান থেকেই সোনার বিস্কুট সমেত গ্রেফতার করা হয় এক ভারতীয় নাগরিককে। "উত্তর চব্বিশ পরগণার গাঙ্গুলিয়া গ্রামের বাসিন্দা লোকমান পাল। বয়স ৪৭ বছর। তার কাছ থেকে ৯৫ লক্ষ ১৬ হাজার টাকা মূল্যের মোট ২৬'টি সোনার বিস্কুট উদ্ধার করা হয়েছে। ওই ব্যক্তি এক বাংলাদেশি চোরাকারবারির থেকে ওই বিস্কুটগুলি আন্তর্জাতিক সীমান্তের কাছ থেকেই নিয়েছিল", বলেন বিএসএফের দক্ষিণবঙ্গের এক বর্ষীয়ান কর্তা রবি রাজন। 

"ডানপায়ের কৃত্রিম নি-ক্যাপ ওই সোনার বিস্কুটগুলি লুকিয়ে রেখেছিল অভিযুক্ত। আপাতত অত সোনার বিস্কুট সমেত ওই ব্যক্তিকে বাগদা থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে", জানান তিনি। 

২০১৮ সালে সামগ্রিকভাবে মোট ৮ কোটি টাকারও বেশি মূল্যের ওপর সোনা উদ্ধার করেছে বিএসএফ। পাকড়াও করেছে সোনার ১০ জন চোরাকারবারিকে।



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)

.