Read in English
This Article is From Jun 15, 2020

সুশান্ত সিং রাজপুতের Bucket List Of 50 Dreams! কী কী চেয়েছিলেন জীবনে লিখে গিয়েছেন অভিনেতা

১০০০ গাছ লাগানো, কৈলাসে ধ্যান করা, গিটার শিখতে চাওয়া এবং ট্রেনে করে ইউরোপ ভ্রমণও ছিল সুশান্তের ইচ্ছা।

Advertisement
অল ইন্ডিয়া Edited by

কাই পো চে অভিনেতা মোর্স কোড শিখতে চেয়েছিলেন, বাচ্চাদের সাহায্য করতে চেয়েছিলেন

Highlights

  • ১০০০ গাছ লাগানো, কৈলাসে ধ্যান করা, গিটার শিখতে চাওয়া ছিল সুশান্তের ইচ্ছা
  • ৩৪ বছরেই শেষ অভিনেতার জীবন
  • কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি
নয়াদিল্লি:

রবিবার নিজের মুম্বইয়ের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (৩৪) দেহ। আকস্মিক এই মৃত্যুর ঘটনায় শোকস্তব্ধ গোটা দেশ। প্রয়াত অভিনেতার সোশ্যাল মিডিয়া পোস্টে সুশান্তের জীবনের “৫০ টি ইচ্ছা” বারেবারে ঘুরে ফিরে আসছে। এই তালিকা আসলে সুশান্তের পোস্ট করা একটি টুইটের সিরিজ যা অভিনেতার জীবনের বেশ কিছু ইচ্ছার শেষ স্মারক হিসাবে রয়ে গিয়েছে। ২০১৯ সালে, সুশান্ত সিং রাজপুত তার সবচেয়ে বড় স্বপ্নগুলির একটি তালিকা করেছিলেন। সুশান্তের স্বপ্নের তালিকায় আয়রন ম্যান ট্রায়াথলনের প্রশিক্ষণ থেকে শুরু করে বাঁ হাতে একটি ক্রিকেট ম্যাচ খেলা সবই রয়েছে। এই তালিকায় মহাজগতের প্রতি সুশান্তের ভালোবাসাও প্রতিফলিত স্পষ্টত। কাই পো চে অভিনেতা মোর্স কোড শিখতে চেয়েছিলেন, বাচ্চাদের সাহায্য করতে চেয়েছিলেন, স্পেস সম্পর্কে শিখতে চেয়েছিলেন এবং চ্যাম্পিয়ন টেনিস বল দিয়ে টেনিস খেলার স্বপ্ন দেখতেন তিনি। তালিকায় চারটি তালি দিয়ে পুশ আপও রয়েছে। রবিবার সুশান্তের মৃত্যুর পরে টুইটারে ফিরে এসেছে সেই পোস্ট।

এখানে রইল সেই বাকেটলিস্ট টুইট:

Advertisement

কিছু কিছু মহাবিশ্বকে জানার আকাঙ্খা এবং কিছু কিছু মানুষের জন্য কাজ, এই নিয়েই সুশান্ত সিং রাজপুতের স্বপ্ন তালিকায় গড়া। ১০০০ গাছ লাগানো, কৈলাসে ধ্যান করা, গিটার শিখতে চাওয়া এবং ট্রেনে করে ইউরোপ ভ্রমণও ছিল সুশান্তের ইচ্ছা।

Advertisement

Advertisement

Advertisement

রবিবার বিকেলে সুশান্তের দল তাঁর পরিবারের পক্ষ থেকে একটি বিবৃতি শেয়ার করেছে। “আমরা মর্মাহত এটা জানাতে যে সুশান্ত সিং রাজপুত এখন আর আমাদের সঙ্গে নেই। আমরা তাঁর অনুরাগীদের অনুরোধ করছি যেন তারা সুশান্তের বেঁচে থাকার সময়টুকু নিজেদের কাছে যত্নে রাখেন এবং সুশান্ত এখনও পর্যন্ত যা করেছে, তাঁর কাজ যেন সঙ্গে থাকে সকলের। আমরা মিডিয়াকে অনুরোধ করছি আমাদের গোপনীয়তা বজায় রাখতে সহায়তা করুন এই দুঃখের মুহূর্তে,” লেখা হয়েছে সেই বিবৃতিতে।

সূত্রের খবর, কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি এবং এই ঘটনায় তদন্ত চলছে। পবিত্র রিশতা সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় দিয়ে নিজের কর্মজীবন শুরু করেন সুশান্ত। সুশান্ত সিং রাজপুত ২০১৩ সালে কাই পো চে- দিয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন! কেদারনাথ, এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি, রাবতা এবং গোয়েন্দা ব্যোমকেশ বক্সীর মতো চলচ্চিত্র রয়েছে তাঁর ঝুলিতে! সুশান্তকে শেষবার ২০১৯ সালের সিনেমা ড্রাইভে দেখা গিয়েছিল এবং করোনাভাইরাস লকডাউন শুরু হওয়ায় আটকে গিয়েছে “দিল বেচারা” নামের চলচ্চিত্রের মুক্তি।

Advertisement

(যদি আপনার সাহায্য প্রয়োজন বা যিনি এমন কাউকে জানেন যার সাহায্যের প্রয়োজন তবে দয়া করে আপনার নিকটস্থ মানসিক স্বাস্থ্য বিশেষজ্ঞের সাথে যোগাযোগ করুন।) Helplines: AASRA: 91-22-27546669 (24 hours) Sneha Foundation: 91-44-24640050 (24 hours) Vandrevala Foundation for Mental Health: 1860-2662-345 and 1800-2333-330 (24 hours) iCall: 022-25521111 (Available from Monday to Saturday: 8:00am to 10:00pm) Connecting NGO: 18002094353 (Available from 12 pm - 8 pm)

Advertisement