This Article is From Oct 17, 2018

নির্বাচনী প্রচারে ব্যস্ত, কলকাতার পুজোয় আসছেন না রাহুল

বিভিন্ন রাজ্যের বিধানসভা নির্বাচনের প্রচারে ব্যস্ত  থাকায় কলকাতায় দুর্গা পুজো দেখতে আসতে পারছেন না কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি।

নির্বাচনী প্রচারে ব্যস্ত, কলকাতার পুজোয় আসছেন না রাহুল

সভাপতি বদলেই কংগ্রেস সভাপতি রাজ্যে সংগঠন বাড়ানোর উপর জোর দেন।

হাইলাইটস

  • প্রচারে ব্যস্ত থাকায় কলকাতায় দুর্গা পুজো দেখতে আসতে পারছেন না রাহুল
  • সাংসদ অধীর চৌধুরির জায়গায় সভাপতি হয়েছেন সোমেন মিত্র
  • তখনই বলা হয় অষ্টমীর দিন কলকাতায় আসবেন রাহুল
কলকাতা:

বিভিন্ন রাজ্যের বিধানসভা নির্বাচনের প্রচারে ব্যস্ত থাকায় কলকাতায় দুর্গা পুজো দেখতে আসতে পারছেন না কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি। কয়েক দিন আগে  প্রদেশ সভাপতির বদল হয়। সাংসদ অধীর চৌধুরির জায়গায় সভাপতি হয়েছেন সোমেন মিত্র।

তখনই বলা  হয়  অষ্টমীর দিন কলকাতায় আসবেন রাহুল। কিন্তু আজ জানিয়ে দেওয়া হল তিনি কলকাতায় আসছেন না। নতুন সভাপতি জানান, রাহুল গান্ধি আসার ব্যাপারটা চূড়ান্ত ছিল না। তাঁর আসার একটা সম্ভবনা তৈরি হয়েছিল কিন্তু এখন পাঁচ রাজ্যের ভোটের প্রচার নিয়ে তিনি খুব ব্যস্ত তাই আসতে  পারছেন না।  

সভাপতি বদলেই কংগ্রেস সভাপতি রাজ্যে সংগঠন বাড়ানোর উপর জোর দেন। আরে  তাঁরই অঙ্গ হিসেব  কলকাতা  সফরে  আসার কথা ছিল রাহুলের। কিন্তু এখন আর তা হচ্ছে না। অন্যদিকে সদ্য প্রাক্তন হওয়া  প্রদেশ সভাপতি অধীর চৌধুরিকে এখন রাজ্যের প্রচার  কমিটির প্রধান করা হয়েছে।

প্রথমে দায়িত্ব নিতে না চাইলেও এখন কাজ শুরু  করেছেন। মাত্র কয়েকদিন আগে কংগ্রেসের কেন্দ্রীয় নেতা তথা  প্রাক্তন মন্ত্রী আনন্দ শর্মা  ইমেল করে রাজ্য  জুড়ে প্রচারে ঝড় তুলতে বলেন। সেই ইমেল রাজ্যের বিভিন্ন জেলার  সভাপতির মধ্যে পাঠিয়ে  দিয়েছেন অধীর।                                          

.