This Article is From Aug 28, 2018

হাওড়ার কাছে দেউলটিতে পথ দুর্ঘটনায় নিহত পাঁচ, আহত এক

হাওড়ার দেউলটির কাছে ন্যাশনাল হাইওয়ে 6- এ আজ সকালে একটি যাত্রীবাহী গাড়ির সঙ্গে তেলের ট্যাঙ্কারের সংঘর্ষে নিহত হন পাঁচজন। গুরুতর জখম হন একজন।

হাওড়ার কাছে দেউলটিতে পথ দুর্ঘটনায় নিহত পাঁচ, আহত এক

তাঁরা প্রত্যেকেই অসমের নলবাড়ি জেলার বাসিন্দা।

কলকাতা:

ফের একটি পথ দুর্ঘটনা। হাওড়ার দেউলটির কাছে ন্যাশনাল হাইওয়ে 6- এ আজ সকালে একটি যাত্রীবাহী গাড়ির সঙ্গে তেলের ট্যাঙ্কারের সংঘর্ষে নিহত হন পাঁচজন। গুরুতর জখম হন একজন। নিহত পাঁচজনের মধ্যে ঘটনাস্থলেই মারা যান চারজন। কাছের একটি হাসপাতালে দুজন আহতকে নিয়ে যাওয়া হলে তাঁদের মধ্যে একজনকে 'মৃত' বলে ঘোষণা করেন চিকিৎসকরা। জানায় পুলিশ।

তদন্ত চালিয়ে পুলিশ মৃতদের মধ্যে তিনজনের পরিচয়পত্র উদ্ধার করেছে। যা থেকে জানা গিয়েছে, তাঁরা প্রত্যেকেই অসমের নলবাড়ি জেলার বাসিন্দা। জানান এক পুলিশকর্তা। "ওই গাড়িতে যে ছজন ছিলেন, চালকসহ তাঁদের প্রত্যেকেরই বয়স মধ্য কুড়ি। যে গাড়িটিতে করে তাঁরা যাচ্ছিলেন, সেটি খিদিরপুরের একটি গাড়ি ভাড়া দেয় এমন সংস্থার কাছ থেকে নেওয়া", বলেন ওই পুলিশকর্তা। যদিও, তদন্ত শুরু হলেও এখনও পর্যন্ত সকল নিহতের পরিচয় জানতে পারেনি পুলিশ। "আমরা তাঁদের পরিচয়পত্রেই ফোন নম্বর ইত্যাদি পেয়েছি। তার সাহায্যেই নিহত ও আহতদের পরিবারকে এই দুর্ঘটনার কথা জানানো হয়। তাঁদের পরিজনরা জানিয়েছেন, তাঁরা খুব তাড়াতাড়িই এই রাজ্যে আসছেন। সেখান থেকেই জানা যায় ওই ছ'জন কলকাতা থেকে দিঘার উদ্দেশে যাত্রা করেছিল", জানান ওই পুলিশকর্তা। তিনি আরও বলেন, এই দুর্ঘটনায় একমাত্র জীবিত ব্যক্তির চিকিৎসা চলছে এখন হাসপাতালে।

.