Read in English
This Article is From Jan 03, 2019

'দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার' নিয়ে অনুপম খেরের বিরুদ্ধে মামলা দায়ের

মুজঃফ্ফরপুরে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে অভিযোগ দায়ের করেছেেন আইনজীবী সুধীর কুমার ওঝা। মামলাটি গ্রহণ করেছে আদালত। ৮ জানুয়ারি সাব-ডিভিশনাল জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে শুনানির দিন ধার্য করা হয়েছে।

Advertisement
অল ইন্ডিয়া

ছবিতে মনমোহন সিং এবং তাঁর মিডিয়া উপদেষ্টা সঞ্জয় বারুরের চরিত্রে অভিনয় করেছেন অনুপম খের এবং অক্ষয় খান্না

পটনা:

'দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার' নিয়ে বুধবার অনুপম খের সহ কয়েকজনের বিরুদ্ধে ভাবমূু্তি নষ্ট করার অভিযোগ তুলে মামলা দায়ের বিহারের আদালতে। মুজঃফ্ফরপুরের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে মাামলা দায়ের করেছেন আইনজীবী সুধীর কুমার ওঝা। তাঁর মামলাটি গ্রহণ করেছে আদালত এবং ৮ জানুয়ারি সাব-ডিভিশনাল জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে মামালাটির শুনানির  দিন ধার্য করা হয়েছে।

বুলন্দশহরে পুলিশ খুনের ঘটনার মূল অভিযুক্ত গ্রেফতার

ছবিতে প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং এবং তাঁর প্রাক্তন মিডিয়া উপদেষ্টা সঞ্জয় বারুরের চরিত্রে অভিনয় করেছেন অনুপম খের এবং অক্ষয় খান্না। মামলার আবেদনকারী সুধীর কুমার ওঝার অভিযোগ, ছবিতে দুজনেরই ভাবমূ্র্তি নষ্ট হয়েছে। আবেদনে তাঁর আরও অভিযোগ, "এটা আমাকে এবং আরও অনেককে আঘাত করেছে"।

Advertisement

রাফাল নিয়ে প্রধানমন্ত্রী আমার সঙ্গে মাত্র ২০ মিনিট বিতর্ক করুন: রাহুল

মামলাকারী সুুধীর কুমার ওঝার আরও অভিযোগ, ছবিতে ইউপিএ চেয়ারপার্সন সনিয়া গান্ধী, রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা বঢ়রার চরিত্রে যাঁরা অভিনয় করেছেন, তাতেও ভাবমূর্তি নষ্ট করা হয়েছে।সিনেমার প্রোডিউসার এবং পরিচালকের বিরুদ্ধেও  মামলা করেছেন সুধীর কুমার ওঝা।
 

Advertisement
Advertisement