हिंदी में पढ़ें
This Article is From Apr 17, 2020

বাঁকুড়ার বিজেপি সাংসদের বিরুদ্ধে এফআইআর, সোশ্যাল মিডিয়ায় করোনা নিয়ে গুজব ছড়ানোর অভিযোগ

তৃণমূল নেতা (TMC) জয়দীপ চট্টোপাধ্যায় ওই সাংসদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন। পরে বাঁকুড়ার সাংসদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়।

Advertisement
অল ইন্ডিয়া Edited by (with inputs from PTI)

এফআইআর দায়ের করা হয়েছে বাঁকুড়ার বিজেপি সাংসদ সুভাষ সরকারের বিরুদ্ধে।

বাঁকুড়া:

শ্মশানে দু'জন ব্যাক্তির দেহ দাহ করা নিয়ে পোস্ট করে গুজব ছড়ানোর অভিযোগে এফআইআর দায়ের করা হল বাঁকুড়ার (Bankura) বিজেপি (BJP) সাংসদ সুভাষ সরকারের বিরুদ্ধে। পুলিশ সূত্র জানাচ্ছে, তৃণমূল নেতা (TMC) জয়দীপ চট্টোপাধ্যায় বাঁকুড়া সদর থানায় ওই সাংসদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন। পরে বাঁকুড়ার সাংসদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। অভিযুক্ত সাংসদের বিরুদ্ধে অভিযোগ, তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন যে কর্মকর্তারা দুটি শবদেহ শ্মশানে নিয়ে গিয়ে দাহ করেন। তাঁর দাবি ছিল, ওই দুই ব্যক্তিই করোনা আক্রান্ত ছিলেন।

তৃণমূল নেতা জয়দীপ চট্টোপাধ্যায় বলেন, ‘‘ওই সাংসদ নিজেই চিকিৎসক। দুর্ভাগ্যজনক যে, দুই মৃতের রিপোর্ট না দেখেই বিশ্বব্যাপী করোনা অতিমারির সময়ে তিনি সোশ্যাল মিডিয়ায় এমন গুজব ছড়ানোর চেষ্টা করছিলেন।''

তৃণমূল ন‌েতার অভিযোগের উত্তরে বিজেপি সাংসদ পাল্টা প্রশ্ন করেন, ‘‘প্রশাসন পরীক্ষার ফল আসার আগেই কী করে ওই দু'জনের দেহ দাহ করতে দিল?''

Advertisement

প্রসঙ্গত, ওই দুই ব্যক্তির দেহ দাহ করা হয় গত ১২ এপ্রিল। দুই ব্যক্তির একজনের মৃত্যু হয় সরকারি হাসপাতালে। কিছু লোকের দাবি, ওই দু'জনই করোনা ভাইরাসের সংক্রমণে মারা গিয়েছেন।

গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু হয়েছে বলে রাজ্য সরকারের তরফে বৃহস্পতিবার জানানো হয়েছে। এর ফলে রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১০। রাজ্যে এই মুহূর্তে করোনা আক্রান্তের সংখ্যা ১৪৪ বলে জানানো হয়েছে। সেই সঙ্গে আরও জানানো হয়েছে এখনও পর্যন্ত ৩,৮১১ জনের শরীরে করোনা সংক্রমণের পরীক্ষা হয়েছে।

Advertisement

এদিকে বুধবারই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় করোনা ভাইরাসের সংক্রমণ সংক্রান্ত এক সাংবাদিক বৈঠকে জানিয়ে দেন, রাজ্যে মাত্র দু'টি ল্যাবরেটরি রয়েছে। টেকনিশিয়ানের সংখ্যাও সীমিত। তাই করোনা পরীক্ষা কম করা হচ্ছে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement