தமிழில் படிக்க हिंदी में पढ़ें Read in English
This Article is From Mar 07, 2019

কানহাইয়া কুমারের বিরুদ্ধে অভিযোগ দায়ের

কিষাণগঞ্জের(Kishanganj) অঞ্জুমান ইসলামিয়া হলে(Anjuman Islamia Hall) প্ররোচনামূললক মন্তব্যের অভিযোগ ওঠে কানহাইয়া কুমারের(Kanhaiya Kumar) বিরুদ্ধে।

Advertisement
অল ইন্ডিয়া

বেগুসরাই(Begusarai) লোকসভা কেন্দ্র থেকে সিপিআইয়ের(CPI) টিকিটে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করতে চলেছে কানহাইয়া কুমার।

কিষাণগঞ্জ:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী(Narendra Modi) সম্পর্কে আপত্তিকর মন্তব্য করার অভিযোগ ওঠায় জেএনইউ-এর(JNU) ছাত্র সংসদের সভাপতি কানহাইয়া কুমারের(Kanhaiya Kumar) বিরুদ্ধে বিহারের কিষাণগঞ্জের আদালতে অভিযোগ দায়ের। জহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের(JNU) এই ছাত্রনেতার বিরুদ্ধে মুখ্য বিচারবিভাগীয় মেজিস্ট্রেটের(Chief Judicial Magistrate) কাছে মামলা রুজু করেন বিজেপির সংখ্যালঘু সেলের সভাপতি টিটু বরওয়াল(Titu Badwal)।বিজেপি নেতার অভিযোগ, সোমবার কিষাণগঞ্জের অঞ্জুমা ইসলামিয়া হলে প্ররোচনামূলক মন্তব্য করেছেন কানহাইয়া কুমার(Kanhaiya Kumar)। মামলা গ্রহণ করেছে আদালত এবং নির্দিষ্ট সময়ে তার শুনানি  হবে।

জুতো ছুঁড়ে গালাগালি দিয়ে মারামারি করলেন বিজেপির এক বিধায়ক ও এক সাংসদ, দেখুন ভিডিও

বেগুসরাই(Begusarai) লোকসভা কেন্দ্র থেকে সিপিআইয়ের(CPI) টিকিটে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করতে চলেছে প্রাক্তন এই ছাত্রনেতা, এক জনসভায় বক্তব্য রাখছিলেন তিনি।

  .  

জন এর আগে এআইএসএ(AISA) সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন তিনি।তিন বছর আগে, জেএনইউ ক্যাম্পাসে ভারত বিরোধী স্লোগান তোলায় তাঁর বিরুদ্ধে মামলা রুজু হয়, সেই সময় প্রচারের আলোয় চলে আসেন কানহাইয়া কুমার(Kanhaiya Kumar)।

Advertisement
Advertisement