Read in English
This Article is From May 24, 2018

মমতা ব্যানার্জিকে অখুশী দেখাচ্ছিল কুমারস্বামীর শপথ গ্রহণ অনুষ্ঠানে

বেঙ্গালুরু ট্র্যাফিককে পরাজিত করে কুমারস্বামীর শপথ অনুষ্ঠানে যোগদান করেন দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল

Advertisement
অল ইন্ডিয়া (with inputs from ANI)

Highlights

  • পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে অখুশী দেখা গেছে
  • অনুষ্ঠানের স্থানে পৌঁছানোর জন্য শ্রীমতি ব্যানার্জিকে কিছুটা পথ পায়ে হাঁটত
  • ব্যাঙ্গালুরুর ট্রাফিক ব্যবস্থা নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন মমতা ব্যানার্জি
ব্যাঙ্গালুরু : গতকাল ব্যাঙ্গালুরুতে জেডিএস-এর নেতা এইচ ডি কুমারস্বামী কর্ণাটকের মুখ্যমন্ত্রী হিসাবে শপথ গ্রহণ করেছেন, তাঁর এই শপথ গ্রহণ অনুষ্ঠানকে ঘিরে বিজেপি বিরোধী শক্তির সমাবেশ চোখে পড়ে, 2019 - লোকসভা নির্বাচনের আগে বিরোধী শক্তি জোট বাঁধছে, কিন্তু পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে অখুশী দেখা গেছে, তার কারণ হল সেখানকার ট্রাফিক ব্যবস্থা।  

ANI -এর রিপোর্ট অনুসারে বিধান সভার থেকে কিছুটা দূরে কয়েকটি গাড়ির জন্য রাস্তা বন্ধ হয়ে যায়, যার ফলে অনুষ্ঠানের স্থানে পৌঁছানোর জন্য শ্রীমতি ব্যানার্জিকে কিছুটা পথ পায়ে হাঁটতে হয়।

একটা ভিডিও-তে দেখা গেছে, অনুষ্ঠানে প্রবেশের সময়তেই শ্রীমতি ব্যানার্জি কর্ণাটক পুলিশের প্রধান নীলামানি রাজুর  কাছে নিজের অসন্তোষ প্রকট করেন।তৃণমূল-এর নেত্রী রেড-কার্পেটের উপর দিয়ে হেঁটে যাওয়ার সময়তেই নিজের অসন্তোষ প্রকট করেছিলেন।

Advertisement
কুমারস্বামী এবং তাঁর বাবা প্রাক্তন প্রধান মন্ত্রী এইচ ডি দেবে গৌড়া তাঁকে স্বাগত জানান, কিছুক্ষণ বাদে তাঁদের সাথে কথা বলতে দেখা যায় তাঁকে।আসরে নিজের স্থান গ্রহণের পরে তাঁকে অন্য গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বদের সাথেও আলোচনা করতে দেখা গেছে।

তিনি ছাড়াও এই অনুষ্ঠানে অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইডু, দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, কংগ্রেস প্রধান রাহুল গান্ধী, ইউপিএ চেয়ারপার্সন সোনিয়া গান্ধী এবং ইউপি-র প্রাক্তন মুখ্যমন্ত্রী মায়াবতী এবং আখিলেশ যাদব, এনসিপি প্রধান শরদ পাওয়ার ও সিপিএম-এর সাধারণ সম্পাদক সিদ্ধারম ইয়েচুরি প্রমুখ ব্যক্তিরা এসেছিলেন।

Advertisement
কেজরিওয়াল সহ 'আমি আদমি পার্টি'-র বেশ কিছু নেতাকে পায়ে হেঁটেই শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রবেশ করতে দেখা গেছে।

 AAP -এর মুখোপাত্র রাঘব চাঢা টুইট করে বলেন, তাঁরা ট্র্যাফিক-কে পরাজিত করার জন্য হাঁটার পথ বেছে নিয়েছে।  

Advertisement
কুমারস্বামী মুখ্যমন্ত্রী হিসাবে শপথ গ্রহণের পর, কংগ্রেসের জি পরমেশ্বর উপমুখ্যমন্ত্রী হিসাবে শপথ গ্রহণ করেন, এই অনুষ্ঠানে বহু ফটো তোলা হয়েছে, এই ঘটনা 2019 -এর আগেই বিজেপি বিরোধী শক্তি জোট বাঁধছে, এই  বার্তাই বহন করছে।
Advertisement