This Article is From Feb 05, 2019

বিরোধীদের প্রধান মুখ হলেন মমতা বন্দ্যোপাধ্যায়, বললেন চন্দ্রবাবু নাইডু

মঙ্গলবার অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু বললেন, ফেডারেল ফ্রন্টের মূল চালিকাশক্তি হলেন তৃণমূল নেত্রী তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বিরোধীদের প্রধান মুখ হলেন মমতা বন্দ্যোপাধ্যায়, বললেন চন্দ্রবাবু নাইডু

মমতার পাশে দাঁড়ালেন চন্দ্রবাবু

কলকাতা:

মঙ্গলবার অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নায়ডু বললেন, ফেডারেল ফ্রন্টের মূল চালিকাশক্তি হলেন তৃণমূল নেত্রী তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ধর্মতলার মেট্রো চ্যানেলে মমতা বন্দ্যোপাধ্যায়ের ধর্নামঞ্চে উপস্থিত হয়ে চন্দ্রবাবু বলেন, আগামী লোকসভা নির্বাচনে রাজ্যের ৪২'টি আসনেই জয়লাভ করবে তৃণমূল কংগ্রেস। তিনি সাংবাদিকদের আজ বলেন, "ফেডারেল ফ্রন্টের মূল চালিকাশক্তি হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুধু তা-ই নয়, তিনি বিরোধী জোটের প্রধান মুখও বটে। এই রাজ্যের ৪২'টি আসনেই লোকসভা ভোটে জিতবে তাঁর দল। জাতীয়স্তরে তারপর কী হতে চলেছে, তাও অনেকাংশেই নির্ভর করবে দিদির ওপর"। ১৯ জানুয়ারি মমতার ডাকা ব্রিগেডে উপস্থিত ২৩'টি বিরোধী দলের পক্ষ থেকেই মঙ্গলবার এই কথা বলেন চন্দ্রবাবু।

তিনদিনের মাথায় ‘সত্যাগ্রহ' প্রত্যাহার করলেন মুখ্যমন্ত্রী

মমতা বন্দ্যোপাধ্যায়ের ধরনাকে সম্পূর্ণ সমর্থন জানিয়ে তেলুগু দেশম পার্টির প্রধান আরও বলেন, "রাজীব কুমারকে সিবিআই গ্রেফতার করতে পারবে না এখনই, বলে যে নির্দেশ জারি করেছে সুপ্রিম কোর্ট, তাকে আমি স্বাগত জানাচ্ছি"।

.