This Article is From Feb 04, 2019

রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠীকে ফোন রাজনাথের, পরিস্থিতির দিকে নজর রাখছে স্বরাষ্ট্রমন্ত্রক

কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমারের বাড়িতে সিবিআই হানা এবং তাকে কেন্দ্র করে মমতা বন্দ্যোপাধ্যায়ের ধরনা সহ পুরো বিষয়টির দিকে নজর রাখছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক।

Advertisement
অল ইন্ডিয়া
নিউ দিল্লি :

কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমারের বাড়িতে সিবিআই হানা এবং তাকে কেন্দ্র করে মমতা বন্দ্যোপাধ্যায়ের ধরনা সহ পুরো বিষয়টির দিকে নজর রাখছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠির সঙ্গে ফোনে কথা বলে স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং পুরো পরিস্থিতি খোঁজখবর নিয়েছেন বলে সোমবার জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রকের আধিকারিকরা।

আধিকারিকরা জানিয়েছেন, রাজ্যের সিবিআই অফিস এবং তাঁদের বাড়িতে কেন্দ্রীয় মোতায়েন করার সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। পুরো পরিস্থিতির দিকে “গভীরভাবে নজর” রাখছে স্বরাষ্ট্রমন্ত্রক।

সুপ্রিম-শুনানিতে সারদাকাণ্ডে কলকাতার পুলিশ কমিশনারকে অন্যতম অভিযুক্ত বলল সিবিআই

Advertisement

স্বরাষ্ট্রমন্ত্রকের আধিকারিকরা জানিয়েছেন, রাজ্যের সিবিআই আধিকারিকরা “সুপ্রিম কোর্টের নির্দেশে সারদা চিটফান্ড কেলেঙ্কারির তদন্তে” ব্যক্তিগত নিরাপত্তায় হুমকি পাচ্ছেন।

তাঁরা বলেন, “দুর্ভাগ্যজনকভাবে সিবিআই আধিকারিকদের বাধা, তাঁদের হেনস্তা, হুমকি, আটক সম্পর্কে রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠীর সঙ্গে ফোনে কথা বলে খোঁজখবর নিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং”।

Advertisement

বিজেপি আর তৃণমূলের ‘বিশুদ্ধ নাটক' চলছে রাজ্যে; সীতারাম ইয়েচুরি

আধিকারিকদের কথায়, রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী স্বরাষ্ট্রমন্ত্রীকে জানিয়েছেন, মুখ্যসচিব এবং রাজ্য পুলিশের ডিজিকে ডেকে পাঠিয়েছেন তিনি। অবিলম্বে পুরো পরিস্থিত সামাল দিতে প্রয়োজনীয় পদক্ষেপ করার জন্য তাঁদের নির্দেশ দেওয়া হয়েছে বলে স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোনে জানিয়েছেন রাজ্যপাল।

Advertisement

কলকাতা পুলিশ, সিবিআইয়ের যুগ্ম অধিকর্তার বাড়ি ঘেরাও করে রেখেছে বলে খবর।

 

Advertisement