This Article is From Feb 13, 2019

Kiss Day 2019: “...চুমুর দিব্যি, শুধু তোমাকেই চাই....” ভালোবাসার যত্ন নিন প্রাণ ভরে

Kiss Day 2019:চুম্বনকে ভালোবাসার অন্যতম পবিত্র প্রকাশ বলা হয়। এটি এমন এক মুহুর্ত যেখানে দু’জন ভালোবাসার মানুষ ছাড়া আর কেউ নেই, কিচ্ছু নেই।

Kiss Day 2019: “...চুমুর দিব্যি, শুধু তোমাকেই চাই....” ভালোবাসার যত্ন নিন প্রাণ ভরে

Valentine Kiss Day 2019: ঠোঁট যদি বন্ধও থাকে তাহলেও চুম্বনই সেখানে ভাষা হয়ে ওঠে।

নিউ দিল্লি:

ভালোবাসার সপ্তাহ প্রায় শেষের মুখে, আজ বহু মানুষের বহু হৃদয়ের বহু প্রতীক্ষার দিন। আজ চুম্বনের দিন বা, চলতি ভাষায় যাকে আমরা কিস ডে বলেই জানি। গোলাপ দিবস, প্রতিশ্রুতি দিবস, চকলেট দিবস, টেডি দিবস, আলিঙ্গনের দিন পার করে আজ চুমু খাওয়ার দিন। ভালোবাসার সম্পর্কে কিছু প্রকাশ থাকেই, সেই প্রকাশের অন্যতম ভঙ্গিমা হল চুমু খাওয়া। চুম্বন দিবসে তাই নতুন করে আপনার সঙ্গীকে জানান দিন আপনার ভালোবাসার কথা। চুমুর দিনে বন্ধু বা বান্ধবীকে GIFs পাঠিয়ে যা আপনার প্রেমকে আরও মিষ্টি করে তুলতে পারেন। আপনি আপনার ভালোবাসার মানুষের কাছে প্রেমের বার্তা পাঠান। আমরা এখানে প্রেমের আর চুম্বনের বার্তার সংকলন তৈরি করেছি আপনার জন্যই। এই ভ্যালেন্টাইন্স সপ্তাহে প্রিয় মানুষটিকে সেই বার্তা পাঠিয়ে ভালো সময় ভাগ করে নিন একান্তে। ভালো কাটুক চুম্বন দিবস ২০১৯!

আপনার ভালোবাসার মানুষের জন্য মিষ্টি কিছু GIFs:

via GIPHY

via GIPHY

via GIPHY

via GIPHY

via GIPHY

via GIPHY

via GIPHY

via GIPHY

via GIPHY

via GIPHY

via GIPHY

চুম্বনকে ভালোবাসার অন্যতম পবিত্র প্রকাশ বলা হয়। এটি এমন এক মুহুর্ত যেখানে দু'জন ভালোবাসার মানুষ ছাড়া আর কেউ নেই, কিচ্ছু নেই। ভালোবেসে আঁকড়ে জড়িয়ে ধরার মতোই চুম্বনও প্রেম এবং স্নেহের একটি বিশুদ্ধ প্রকাশ এবং একটি গভীরতম যোগাযোগের অনুভূতি। ঠোঁট যদি বন্ধও থাকে তাহলেও চুম্বনই সেখানে ভাষা হয়ে ওঠে। সুতরাং চুম্বন গভীর হোক, স্বচ্ছ ও সুন্দর হোক। চুমু আসলে শব্দের চেয়েও আপনার অনুভূতি ভালোভাবে প্রকাশ করে। ভালোবাসার মানুষের জন্য বিশেষ এই দিনটিতে যত্ন করে চুমু হয়ে যাক, বেঁচে থাকুক ভালোবাসা!

Click for more trending news


.