This Article is From Feb 11, 2019

জরুরি ভিত্তিতে টুইটারের সিইও-কে ডেকে পাঠাল সংসদীয় কমিটি

বিজেপির পক্ষ থেকে টুইটারকে কড়া ভাষায় সতর্ক করে দিয়ে বলা হয়েছে, দেশের প্রতিষ্ঠানগুলিকে অশ্রদ্ধা করার কোনও অধিকার নেই টুইটারের। এই কাজ করলে তার ফলও ভুগতে হবে তাদের।

জরুরি ভিত্তিতে টুইটারের সিইও-কে ডেকে পাঠাল সংসদীয় কমিটি

শনিবার বিজেপি টুইটারকে সতর্ক করে দেয় 'ফল ভোগা'র কথা বলে।

নিউ দিল্লি:

সোশ্যাল মিডিয়ায় নাগরিকদের অধিকার ‘সুরক্ষিত' রাখার ব্যাপারে আলোচনার জন্য ১৫ ফেব্রুয়ারির মধ্যে টুইটারের সিইও সহ সংস্থার অন্যান্য উচ্চপদস্থ কর্তাদের তলব করল সংসদীয় কমিটি। ওই কমিটির নেতৃত্বে থাকা বিজেপি সাংসদ অনুরাগ ঠাকুর জানান, টুইটারকে ১৫ দিন সময় দেওয়া হয়েছে। সংসদীয় কমিটির এক সদস্যকে উদ্ধৃত করে সংবাদসংস্থা এএনআই জানায়, যতক্ষণ না টুইটারের একেবারের উচ্চস্তরের কর্তারা কমিটির সঙ্গে আলোচনায় না বসছেন, ততক্ষণ সংশ্লিষ্ট কমিটির পক্ষ থেকে অন্য কোনও টুইটার কর্তার সঙ্গে দেখা করা হবে না। টুইটার ইন্ডিয়ার কয়েকজন সদস্য আজ সংসদে এসেছিলেন আলোচনার জন্য। কিন্তু, তাঁদের সঙ্গে দেখা করেননি সংসদীয় কমিটির সদস্যরা।

রবার্ট বঢরাকে ইডির তলব, ইচ্ছে করে হেনস্তা করছে কেন্দ্র, বললেন মমতা

৭ ফেব্রুয়ারি বৈঠকের জন্য ১ ফেব্রুয়ারি সংসদীয় কমিটির পক্ষ থেকে টুইটারকে চিঠি পাঠানো হয়েছিল। কিন্তু, ‘এত কম সময়ের মধ্যে আলোচনার পরিসর প্রস্তুত করা কঠিন' বলে দাবি করেন টুইটারের কোনও কোনও কর্তা। জানিয়েছে সংবাদসংস্থা পিটিআই।

ফের রবার্ট বঢরাকে জেরা করল ইডি, অস্ত্রপাচারকারীদের নিয়েও আলোচনা হল

যদিও, বিজেপির পক্ষ থেকে টুইটারকে কড়া ভাষায় সতর্ক করে দিয়ে বলা হয়েছে, দেশের প্রতিষ্ঠানগুলিকে অশ্রদ্ধা করার কোনও অধিকার নেই টুইটারের। এই কাজ করলে তার ফলও ভুগতে হবে তাদের।

.