This Article is From Jun 18, 2019

সিপিএম নেতার ছেলের বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ: পুলিশ

কেরলের সিপিএম নেতার ছেলের বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ আনলেন এক মহিলা। বিবাহের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ এনেছেন অভিযোগকারিণী।

সিপিএম নেতার ছেলের বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ: পুলিশ

অভিযোগে এও বলা হয়েছে ওই সম্পর্কের ফলে কেরলের সিপিএম নেতা কোদিয়ারি বালাকৃষ্ণনের (উপরে) ছেলের একটি সন্তানও হয়েছে।

হাইলাইটস

  • মহিলা অভিযোগ দায়ের করেছেন বিনয় বালাকৃষ্ণনের বিরুদ্ধে।
  • বিনয়ের বাবা সিপিএমের কেরল ইউনিটের সম্পাদক।
  • বিনয়ের বিরুদ্ধে অভিযোগ বিবাহের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের।
মুম্বই:

কেরলের (Kerala) সিপিএম (CPM) নেতার ছেলের বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ আনলেন এক মহিলা। মুম্বইয়ে (Mumbai)তাঁর বিরুদ্ধে ওই অভিযোগ আনেন তিনি। মঙ্গলবার পুলিশ সূত্রে এই খবর জানা গিয়েছে। ৩৩ বছরের ওই মহিলা তাঁর অভিযোগ দায়ের করেছেন ৩৭ বছরের বিনয় বিনোদিনী বালাকৃষ্ণনের বিরুদ্ধে। বিনয়ের বাবা সিপিএমের কেরল ইউনিটের সম্পাদক কোদিয়ারি বালাকৃষ্ণন। বিনয়ের বিরুদ্ধে বিবাহের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ এনেছেন অভিযোগকারিণী। ওই অভিযোগে এও বলা হয়েছে ওই সম্পর্কের ফলে তাঁদের একটি সন্তানও হয়েছে। ওশিয়ারা পুলিশ স্টেশনের পুলিশ আধিকারিক জানিয়েছেন, ওই অভিযোগের উপর নির্ভর করে বিনয়ের বিরুদ্ধে প্রতারণা ও ধর্ষণের ধারায় অভিযোগ রুজু করা হয়েছে।

আজ প্রথম মুজফফরপুরে এনকেফেলাইটিসে আক্রান্তদের দেখতে গেলেন নীতিশ কুমার​

আর এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, কয়েক বছর আগে ওই মহিলার সঙ্গে অভিযুক্ত বিনয়ের আলাপ। তিনি দুবাইয়ের একটি ডান্স বারে ডান্সারের কাজ করতেন।

অভিযুক্ত নিয়মিত ওই বারে যেতেন। এরপরই তাঁরা দু'জন সম্পর্কে জড়িয়ে পড়েন বলে ওই আধিকারিক জানিয়েছেন।

শপথগ্রহণের পরে সই করতে ভুললেন রাহুল, মনে করালেন রাজনাথ

পুলিশ আধিকারিক এও জানান, অভিযুক্ত ওই মহিলাকে চাকরি ছাড়তে বলেন ও তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দেন।

অভিযোগকারিণী এও জানিয়েছেন, ২০১০ সালে আন্ধেরীতে একটি ফ্ল্যাট ভাড়া করেন বিনয়। সেখানেই থাকতেন তিনি। বিনয় নিয়মিত ওই ফ্ল্যাটে আসতেন। এরপরই তাঁদের একটি সন্তান হয়।

ওই মহিলা জানিয়েছেন, গত বছর তিনি জানতে পারেন, অভিযুক্ত এরই মধ্যে বিবাহিত। এরপরই তাঁদের সম্পর্কে ভাঙন ধরে। অভিযুক্তর বিরুদ্ধে এই অভিযোগও আনা হয়েছে, যে তিনি ওই মহিলাকে হুমকি দিয়েছেন ভয়ঙ্কর পরিণতি হবে বলে।

.