This Article is From Sep 12, 2018

ক্যালিফোর্নিয়ার স্কুলে চিয়ারলিডারের সঙ্গে ছাত্রীর লড়াই, দেখুন ভাইরাল ভিডিও

থাপ্পড় খেয়ে পড়ে গিয়ে উঠে দাঁড়ায় ওই চিয়ারলিডার, পালটা মারতে শুরু করে মেয়েটিকে

Advertisement
অফবিট

California শহরের একটি স্কুলে চিয়ারলিডারের সঙ্গে লড়াই ছাত্রীর

ক্যালিফোর্নিয়া :

ক্যালিফোর্নিয়ার একটি স্কুলে মারামারির একটি ঘটনায় অবার হয়ে গিয়েছেন বিশ্বজুড়ে সোশইয়াল নেটওয়ার্কিং সাইট ব্যবহারকারীরা। একজন চিয়ারলিডার এবং একটি মেয়ের মধ্যে মারকাটারি লড়াই হয়েছে ওই স্কুলে। এই মারামারি দেখে বিশেষ করে মজা পেয়েছেন ওই স্কুলের ছেলেরা। সোশ্যাল মিডিয়াতে নাটকীয় এই লড়াইয়ের ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল। নিউইয়র্ক পোস্টের খবর অনুযায়ী, ক্লেটন ভ্যালি চার্টার হাই স্কুলের (Clayton Valley Charter High School) একটি মেয়ে  সাভানাহ স্প্রাগ নামের একজন চিয়ারলিডারকে চ্যালেঞ্জ করেছে।

92 সেকেন্ডর এই ভিডিওতে দেখা যাচ্ছে, ওই মেয়েটি চিয়ারলিডারকে বলছে: 'তুমি কি আমার সাথে লড়াই করতে চাও?' পরে চিয়ারলিডার জানায়, 'না, কেউই এখানে লড়াই করতে চায় না। তুমি আমার সাথে লড়াই করতে চাইছো, আমি কিন্তু তোমাকে কিছুই বলিনি।' এই সময়ে ওই মেয়েটি চিয়ারলিডারের মুখের উপর একটি আঙুল রাখে এবং বলে, 'এবার বলো তুমি কী করবে? এখনও লড়াই করবে না?' মেয়েটির এই উস্কানির পরে চিয়ারলিডার বলে - 'আমাকে স্পর্শ করো না।' তারপরেই মেয়েটি সজোরে থাপ্পড় কসিয়ে দেয় ওই চিয়ারলিডারকে।

থাপ্পড় খেয়ে পড়ে গিয়ে উঠে দাঁড়ায় ওই চিয়ারলিডার, পালটা মারতে শুরু করে মেয়েটিকে। এমনকি চিয়ারলিডারের হাতে থাকা ফোনটি দিয়েও মেয়েটিকে প্রচণ্ড মারতে থাকে সে।

Advertisement

 

ভিডিওটি দেখুন:


এই ভিডিওটি শেয়ার করেছেন সিয়েরা নামের একজন। বলা হচ্ছে সিয়েরা ওই চিয়ারলিডারের বোন। শেয়ার করার সময় তিনি লিখেছিলেন – “আমার ছোট বোন গত রাতে দারুণ লড়াই করেছে। আমি ওর জন্য গর্বিত। ফোন এবং হাত দিয়ে যা মারধোর করেছে ভাবাই যায় না।”  ভিডিওটি আশি লাখের বেশি মানুষ দেখেছেন। 1 লাখেরও বেশি রিটুইট এবং 3 লাখেরও বেশি লাইক পেয়েছে ভিডিওটি।

Advertisement
Advertisement