This Article is From Mar 06, 2019

চোখ বেঁধে পিয়ানো বাজিয়ে দ্য এলেন শো জিতল চেন্নাইয়ের ১৩ বছরের লিডিয়ান

লিডিয়ানের ভিডিওটা ২.৬ মিলিয়নের বেশি মানুষ দেখে ফেলেছে।

চোখ বেঁধে পিয়ানো বাজিয়ে দ্য এলেন শো জিতল চেন্নাইয়ের ১৩ বছরের লিডিয়ান

চোখ বেঁধে দুর্দান্ত পিয়ানো বাজাতে পারে বছর ১৩-র লিডিয়ান।

বয়স মাত্র ১৩, কিন্তু এই খুদে পরিচিত জগত সংসারে। চেন্নাই নিবাসী লিডিয়ান নাধাস্বরমের পিয়ানোয় মুগ্ধ স্বয়ং এ আর রহমান। ইউএস ট্যালেন্ট শো দ্য ওয়ার্ল্ডস বেস্ট-এ অংশগ্রহণের পর এই বিস্ময় বালক অংশ নিয়েছিল এলেন শো-তে। ফেসবুকে এলেন ডিজেনারিস একটা ভিডিও শেয়ার করেছেন যেখানে লিডিয়ানকে চোখ বন্ধ করে পিয়ানো বাজাতে দেখা যাচ্ছে। এই মুহূর্তে ২.৬ মিলিয়নের বেশি মানুষ ভিডিওটা দেখে ফেলেছেন।

ভিডিওতে লিডিয়ানকে বলতে শোনা যাচ্ছে, সে নিজের দুই হাতে দুটো পিয়ানোতে দুটো আলাদা গান একসঙ্গে বাজাতে সক্ষম। “উদাহরণ হিসাবে মনে করুন, আমি বা হাতে পিয়ানোতে মিশন ইমপসিবল এবং ডান হাতে পিয়ানোতে হ্যারি পটার একই সঙ্গে বাজাতে পারি। দুটোই আলাদা সময়ের বিখ্যাত গান”, জানায় লিডিয়ান।

আরও পড়ুনঃ হলিউডে পাড়ি দিচ্ছেন বাপি লাহিড়ী? বিদেশি সিনেমায় ব্যবহৃত হতে পারে বাপির গান

এরপর চোখ বেঁধে সে মোজার্টের “টার্কিশ মার্চ”-এর সুরে ঝড় তোলে পিয়ানোতে।

দেখুন সেই ভিডিওঃ

 
 

তার পারফর্মেন্সে মুগ্ধ হয় প্রত্যেকে এবং শেষে দাঁড়িয়ে তাকে অভিনন্দন জানায় উপস্থিত সকলে। ভিডিওটা প্রায় ৫০ হাজারের বেশি মানুষ লাইক করেছেন এবং ২.৬ মিলিয়ন মানুষ ভিডিওটা দেখে ফেলেছেন। আর সোশ্যাল মিডিয়ায় লিডিয়ানের উদ্দেশ্যে অনেকেই লিখেছেন তার প্রতিভার জুড়ি মেলা ভার।

টিইডিএক্স থেকে জানা গিয়েছে লিডিয়ান মাত্র ২ বছর বয়সে ড্রাম বাজানো শুরু করে লিডিয়ান। সেই থেকে তার মিউজিক্যাল জার্নি শুরু হয়। আর আজ সে ম্রুদাঙ্গাম, গিটার ও তবলা বাজাতে পারদর্শী।

Click for more trending news


.