This Article is From Sep 01, 2018

বুকে বিঁধল রড- হুঁশ নেই! মোবাইলেই মগ্ন গাড়ির চালক- দেখুন ভয়ঙ্কর ভিডিও

যতক্ষণ না উদ্ধারকারীরা এসে ওই ভদ্রলোককে গাড়ি থেকে বের করে ততক্ষণ বুকে রড বেঁধা অবস্থাতেই মোবাইল ঘাঁটছিলেন তিনি

Advertisement
অফবিট

ভিডিওয় দেখা যাচ্ছে বুকে রড ঢোকা অবস্থাতেও মোবাইলেই ব্যস্ত ওই ব্যক্তি

চীন :

মোবাইলে মগ্ন থাকার ফলে কত কীই তো ঘটে যায়, স্টেশন ভুল করে অন্য স্টেশনে নেমে পড়া, নাওয়া খাওয়া ভুলে দিন কাবার করে ফেলা। কিন্তু, ভাবুন যদি মোবাইলে বুঁদ থাকার সময় আপনার বুকে লোহার রড ঢুকে যায় ? তারপরে কী করবেন আপনি ? ভাবতেই পারছেন না তো ? চীনের এই ঘটনা তাহলে আপনাকে ভাবতে বাধ্য করবে। মোবাইলে মগ্ন থাকতে গিয়ে দুর্ঘটনা ঘটিয়ে বুকে ধাতব রড বেঁধা অবস্থাতেও মোবাইলেই মুখ গুঁজে রইলেন ওই ব্যক্তি। ঘটনাটি ঘটেছে চীনের লায়োনিং প্রদেশের লিয়াওয়াং শহরে। যতক্ষণ না উদ্ধারকারীরা এসে ওই ভদ্রলোককে গাড়ি থেকে বের করে ততক্ষণ বুকে রড বেঁধা অবস্থাতেই মোবাইল ঘাঁটছিলেন তিনি। সাংঘাইস্টের মতে, ওই গাড়ির চালকের অসাবধানতা বশত গাড়িটি গার্ডরেলে ধাক্কা মারে তার পরেই চার মিটার দীর্ঘ ধাতব রডটি তাঁর বুকের বাম দিক দিয়ে সোজা শরীরে ঢুকে যায়।

আশ্চর্যজনকভাবে এই ভয়াবহ ঘটনার পরেও শান্তই ছিলেন ওই ব্যক্তি। 13 ফুট দীর্ঘ ধাতব রডটি তাঁর ভিতরে ঢুকে গেলেও কোনও চিৎকার করেননি তিনি। কারণ তখনও তাঁর মনোযোগ ছিল নিজের ফোনের দিকেই।

এই ঘটনার একটি ভিডিও চীনে ব্যাপকভাবে ভাইরাল হয়ে গিয়েছে। মিয়াওপাইতে (একটি ভিডিও স্ট্রিমিং ওয়েবসাইট) 604 মিলিয়ন দর্শক দেখেছেন এই ভিডিওটি। সোশ্যাল মিডিয়াতে শেয়ার হয়েছে এই ভিডিওটি।

Advertisement

ভিডিওটি দেখুন এখানে (here)

 

Advertisement

ফুটেজে দেখা যাচ্ছে উদ্ধারকারীরা তাঁকে গাড়ি থেকে বের করেছে। গাড়ি থেকে বের করে অ্যাম্বুলেন্সে তোলার সময়েও নিজের ফোনেই বুঁদ হয়েছিলেন ওই ভদ্রলোক।

গত বছর চীনেই এক ব্যক্তি একটি 6 ফুট গভীর সিঙ্কহোলের মধ্যে সোজা তাঁর স্কুটারটি ঢুকিয়ে দেন। কারণ সেই সময় নিজের ফোনেই ব্যস্ত ছিলেন তিনি, তাই কোথায় যে চলেছেন গাড়ি নিয়ে তা বুঝতেই পারেননি।

Advertisement

 

Advertisement