Read in English
This Article is From Jul 02, 2018

মাদক সহ চীনা পুরুষ গ্রেপ্তার কলকাতায়, দিতে চেয়েছিল ঘুষ

তাদের কাছ থেকে পাঁচটা মোবাইল ফোন, অনেক গুলি সিম কার্ড (ভারত ও চীনের), 60 টি ডেবিট কার্ড, বাজেয়াপ্ত করা হয়েছে

Advertisement
অল ইন্ডিয়া

মাদক প্লাস্টিক প্যাকেট পাওয়া গেছে (প্রতিনিধিত্বমূলক)

কলকাতা:

পাঁচ জন চীনা পুরুষকে মাদক সহ গ্রেপ্তার করেছে কলকাতা পুলিশ। তাদের কাছে 40 কোটির মাদক ছিল বলে জানা গেছে পুলিশ সূত্রে। শনিবার তারা ভারতে এসেছিল তাদের উপযুক্ত আস্তানার সন্ধানে  একজন সিআইডি আধিকারী সেই কথা জানিয়েছেন।

কলকাতা স্টেশনের বাইরে এই চীনাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে 197 কেজি অ্যাম্ফিট্যামিন ট্যাবলেটস বাজেয়াপ্ত করা হয়। এই মাদক খুবই দামি।

তাদের ব্যাগের মধ্যে প্লাস্টিকের প্যাকেটে করে এই মাদক রাখা ছিল। পুলিশ সূত্রে জানানো  হযেছে যে, তারা অনেক টাকা ঘুষ দিতে চেয়েছিল।

''তারা মাঝে মধ্যেই ভারতে আসে। 2016 থেকে নিউ দিল্লি, মুম্বাই সহ ভারতের বিভিন্ন এলাকায় তারা ঘুরে বেড়ায়।তারা কেন ভারত বারংবার আসে, কাদের সাথে তাদের যোগাযোগ আছে, তারা কাদের সাথে দেখা করে, করা তাদের কাছ থেকে এই মাদক নেয়, এই সমস্ত কিছুই জানাটা খুবই জরুরি,'' জানিয়েছেন আইপিএস আধিকারী।

''এবার, 23 শে জুন তারা ভারতে এসেছিল বলে জানা যাচ্ছে।'' পিটিআই সূত্র থেকে জানা গেছে।

বর্তমানে এই মামলাটা দেখা শোনা করছে রাজ্যের সিআইডি, এই পাঁচ জনের সাথে কোনো আন্তর্জাতিক  মাদক পাচার চক্রের যোগাযোগ আছে কিনা সেটাই তদন্ত করে দেখা হচ্ছে। 

তাদের কাছ থেকে পাঁচটা মোবাইল ফোন, অনেক গুলি সিম কার্ড (ভারত ও চীনের), 60 টি ডেবিট কার্ড, বাজেয়াপ্ত করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ভাষার জন্য তাদের জিজ্ঞাসাবাদে সমস্যা হচ্ছে, তাদের ইংরেজি খুব স্বচ্ছ নয়, তাই দোভাষী রাখার কথা ভাবা হচ্ছে। 
 



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
Advertisement