This Article is From Aug 15, 2018

ভাগাড় কান্ডে চার্জশিট দিল সিআইডি

চার্জশিটে যে দুজন নিরাপত্তারক্ষীর নাম ছিল, সেই সামসুল আবেদিন এবং প্রদীপ রায়কে ছেড়ে দেওয়া হয়েছে।

Advertisement
Kolkata Translated By

গ্রেফতারের চার মাস বাদে চার্জশিট দিল সিআইডি।

কলকাতা:

ফের শিরোনামে ভাগাড়-কান্ড। মঙ্গলবার রাজ্যের গোয়েন্দা সংস্থা সিআইডি ভাগাড় কান্ডে অভিযুক্ত বারোজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করল বলে জানায় সিআইডির এক পদস্থ কর্তা। তাদের গ্রেফতারের চার মাস বাদে চার্জশিট দিল সিআইডি।

গত উনিশে এপ্রিল দক্ষিণ চব্বিশ পরগণার বজবজ থানায় দায়ের করা অভিযোগের ভিত্তিতে তাদের নামে চার্জশিট দাখিল করল সিআইডি। অভিযুক্তদের বিরুদ্ধে ভেজাল খাদ্য ও ষড়যন্ত্র মামলায় অভিযোগ দায়ের করা হয়েছে।

ওই বারোজনের মধ্যৈ ছ’জনকে প্রধান অভিযুক্ত বলে চিহ্নিত করেছে সিআইডি। এছাড়া, যে কোল্ড স্টোরেজে ভাগাড়ের মাংস রাখা থাকত, আদালতের কাছে সেখানকার দুই নিরাপত্তারক্ষীকে ছেড়ে দেওয়ার আর্জি জানায় সিআইডি। তার কারণ, তাদের বিরুদ্ধে কোনও প্রমাণ নেই।

“মঙ্গলবার অভিযুক্ত বারোজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করা হয়েছে। ভাগাড়ের মাংস সংগ্রহ করা এবং বিক্রি করার অপরাধে। চার্জশিটে যে দুজন নিরাপত্তারক্ষীর নাম ছিল, সেই সামসুল আবেদিন এবং প্রদীপ রায়কে ছেড়ে দেওয়া হয়েছে। তাদের বিরুদ্ধে কোনও প্রমাণ পাওয়া যায়নি”, বলেন সিআইডির ডেপুটি ইনস্পেকটর জেনারেল নিশাদ পারভেজ।

Advertisement

“তাই প্রধান অভিযুক্তদের সংখ্যা এখন ছয়। বিনসেন সাইমন, সানি মল্লিক, বিশ্বনাথ ঘড়ুই, শরাফত হোসেন, মানিক মুখার্জী এবং গোলাম মহম্মদ এখনও জেল হেফাজতে রয়েছে”। বলেন তিনি।

Advertisement