This Article is From Oct 03, 2018

নাগেরবাজার বিস্ফোরণ কাণ্ডের তদন্ত ভার নিল সিআইডি

নাগেরবাজার বিস্ফোরণ কাণ্ডের তদন্ত ভার নিল সিআইডি। ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের হাত থেকে এই মামলার তদন্ত ভার গেল রাজ্য গোয়েন্দা সংস্থার হাতে।

নাগেরবাজার বিস্ফোরণ কাণ্ডের তদন্ত ভার নিল সিআইডি

ঘটনার এনআইএ তদন্ত দাবি রাজ্য বিজেপি।

হাইলাইটস

  • নাগেরবাজার বিস্ফোরণ কাণ্ডের তদন্ত ভার নিল সিআইডি
  • বিষয়টি জানিয়েছেন সিআইডির ডিআইজি নিশাত পারভেজ
  • ওই ঘটনায় মৃত্যু হয় এক শিশুর আহত হন আরও কয়েকজন
কলকাতা:

নাগেরবাজার বিস্ফোরণ কাণ্ডের তদন্ত ভার নিল সিআইডি। ব্যারাকপুর পুলিশ কমিশনারের হাত থেকে এই মামলার তদন্ত ভার গেল রাজ্য গোয়েন্দা সংস্থার হাতে। তদন্ত হাতে নেওয়ার বিষয়টি  জানিয়েছেন   সিআইডির ডিআইজি নিশাত পারভেজ।

 নাগেরবাজারে ভয়াবহ বিস্ফোরণ, আতঙ্ক শহরজুড়ে, মারা গেল আট বছরের এক শিশু

সংবাদ সংস্থা সিআইডিকে তিনি জানিয়েছেন, দ্রুত ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করবেন রাজ্য গোয়েন্দা সংস্থার আধিকারিকরা। ইতিমধ্যেই কাজ শুরু করেছে ব্যারাকপুর পুলিশ। গান্ধি জয়ন্তীর সকালে ওই ঘটনায় মৃত্যু হয় এক শিশুর আহত হন আরও কয়েকজন। আশপাশে থাকা কংক্রিটের স্ল্যাবও ভেঙে যায়। ফাটল ধরে দেওয়ালে। আশপাশে থাকা বহুতলের জানলার কাচও ভেঙে যায়।

নাগেরবাজারে বিস্ফোরণ নিয়ে তৃণমূল ও বিজেপির মধ্যে রাজনৈতিক চাপানউতোর

সেই ঘটনায় অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে  মামলা রুজু করে ব্যারাকপুর পুলিশ।  এদিকে এই বিস্ফোরণের অব্যবহিত পর থেকেই রাজনৈতিক তরজা শুরু হয়েছে। তৃণমূল বলছে  নেপথ্যে আছে  বিজেপি। আবার বিজেপির দাবি এটা  তৃণমূলের নিজের ব্যাপার।

নাগেরবাজার বিস্ফোরণ কাণ্ডে অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে দায়ের হল মামলা

দক্ষিণ দমদম পুরসভার তৃণমূল  চেয়ারম্যান পাচু রায়  দাবি  করেন তাঁকে খুন করতে চেয়েই হামলা  করেছে বিজেপি। উত্তর চব্বিশ পরগনা জেলা  তৃণমূলের সভাপতি তথা রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকও মনে করেন চেযারম্যানকে খুন করতেই এই হামলা হয়েছিল। খাদ্যমন্ত্রী বলেন, দক্ষিণ দমদম পুরসভায় উন্নয়নের কাজ  ভাল ভাবে হচ্ছে বলে অশান্তি করতে চায় বিজেপি। সেই অভিযোগ খারিজ করে ঘটনার এনআইএ তদন্ত দাবি রাজ্য বিজেপি।      

 

.