தமிழில் படிக்க Read in English
This Article is From Dec 01, 2018

জানলা দিয়ে সিগারেটের টুকরো বাইরে ফেলে নিজের গাড়িতেই আগুন ধরালেন এই ব্যক্তি

ট্রাক চালক যখন গাড়ি চালাচ্ছিলেন সেই সময়েই জানলা দিয়ে তাঁর শেষ হয়ে যাওয়া সিগারেটের টুকরোটি ট্রাকের জানলা গলে বাইরে ফেলে দেন

Advertisement
অফবিট

ভালো করে না দেখেই জানলা দিয়ে সিগারেটের টুকরো বাইরে ফেলার পরেই এই বিপত্তি

গাড়ি চালাতে চালাতে হামেশাই জানলা দিয়ে সিগারেটের টুকরো বাইরে ফেলার অভ্যাস আছে? তাহলে চীনের এই ড্রাইভার সম্পর্কে জানতেই হবে আপনাকে। চীনের এই গাড়ি চালক নিজের গাড়ির জানলা দিয়ে রাস্তায় সিগারেটের টুকরো ছুঁড়ে ফেলে দিয়েছিলেন এবং তাঁর নিজের ট্রাকেই আগুন ধরিয়ে ফেলেছিলেন। ঘটনাটি সম্প্রতি দক্ষিণ-পূর্ব চীনে ঘটেছে। ট্রাক চালক যখন গাড়ি চালাচ্ছিলেন সেই সময়েই জানলা দিয়ে তাঁর শেষ হয়ে যাওয়া সিগারেটের টুকরোটি ট্রাকের জানলা গলে বাইরে ফেলে দেন।

সাউথ চায়না মর্নিং পোস্টের মতে, চালকের অবিবেচক এই কাজটির ফলে ফুজিয়ান প্রদেশের ঝাংঝোয়ের একটি মোটরওয়েতে উঠেই তাঁর নিজের ট্রাকের পিছনেই লেগে যায় আগুন। কারণ সিগারেটের টুকরোটি তাঁর নিজেরই গাড়ির পিছনে গিয়ে পড়ে। সৌভাগ্যক্রমে, বেশ কয়েকজন প্রত্যক্ষদর্শী ঘটনাস্থলে অগ্নি নির্বাপক যন্ত্র নিয়ে ছুটে যান এবং আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হন। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা ছবিগুলিতে দেখা যাচ্ছে কীভাবে ট্রাকের পিছনে ছড়িয়ে পড়েছিল আগুন।

উর্দি পরে ‘ডিস্কো মে যায়ে' নেচে বরখাস্ত পুলিশ! কিন্তু নেপথ্যে আসল ঘটনা তাক লাগিয়ে দেবে আপনাকে

Advertisement

উওয়ু নামের ওই গাড়ির চালক স্বীকার করেছেন যে তিনি সিগারেটের শেষ সুখটান দিয়ে তা জানলা দিয়ে ছুঁড়ে ফেলেছিলেন। সম্ভবত হাওয়াতে সেই সিগারেটের টুকরোটি বাইরে না পড়ে তাঁরই গাড়ির পিছনে গিয়ে এই বিপত্তি বাধিয়েছে।

তদন্তকারীরাও এই বিষয়টিই তুলে ধরেছেন। ট্রাকের বিশেষ কোনও ক্ষতি হয়নি। আগুনে কিছু প্লাস্টিকের খাঁচা এবং দুই সাইকেলে ক্ষতিগ্রস্ত হয়েছে। কোনও বক্তির হতাহতের খবর নেই।

Advertisement

 

আরও অফবিট খবর পড়ুন এখানে 

Advertisement

 

Advertisement