This Article is From Oct 31, 2018

ফিল্ম অ্যান্ড টেলিভিশন স্কুল অফ ইন্ডিয়ার চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিলেন অনুপম

দেশের প্রথম সারির শিক্ষা প্রতিষ্ঠান ফিল্ম অ্যান্ড টেলিভিশন স্কুল  অফ ইন্ডিয়ার চেয়ারম্যান  পদ থেকে ইস্তফা  দিলেন অনুপম খের।

ফিল্ম অ্যান্ড টেলিভিশন স্কুল  অফ ইন্ডিয়ার চেয়ারম্যান  পদ থেকে ইস্তফা  দিলেন অনুপম

মুম্বইতে অনুপম খের

হাইলাইটস

  • এফটিটিআইয়ের জন্য পর্যাপ্ত সময় দিতে পারবেন না বলেই ইস্তফা
  • 2018 থেকে 2019 সালের মধ্যে ন’মাস আমেরিকায় থাকছেন অনুপম
  • খন নিউ অ্যামস্টারডাম নামে একটি ধারাবাহিকে দেখা যাচ্ছে অভিনেতাকে
নিউ দিল্লি:

দেশের প্রথম সারির শিক্ষা প্রতিষ্ঠান ফিল্ম অ্যান্ড টেলিভিশন স্কুল অফ ইন্ডিয়ার চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিলেন অনুপম খের। একথা জানিয়ে বুধবার টুইট করেন এই প্রবীন অভিনেতা। তিনি লেখেন বিদেশের কয়েকটি কাজে যুক্ত থাকায় এফটিটিআইয়ের জন্য পর্যাপ্ত সময় দিতে পারবেন না বলেই তিনি ইস্তফা দিচ্ছেন। টুইটারে তথ্য ও সম্প্রচার মন্ত্রী রাজ্যবর্ধন সিং রাঠোরকে লেখা ইস্তফা পত্রটিও যুক্ত করে দিয়েছেন অনুপম। তাতে বিদেশের কাজের কথা  লেখা আছে। পাশাপাশি বলা হয়েছে এই সংস্থায় কাজ করার সুযোগ পাওয়া তাঁর কাছে খুবই গর্বের বিষয়। এখন নিউ অ্যামস্টারডাম নামে একটি ধারাবাহিকে দেখা যাচ্ছে অনুপমকে।                                                                                                            

 

 

"Thank you staff, teachers & students of @FTIIOfficial for your support & appreciation during my tenure as chairman. As an individual you can always reach out to me. We have constituted a very learned & capable governing body & academic society who will guide you at their best.

 ইতিমধ্যেই অনুপমের ইস্তফাপত্র গৃহিত হয়েছে।  তিনি জানান 2018  থেকে  2019 সালের  মধ্যে ন'মাস তাঁকে আমেরিকায় থাকতে  হবে। আর তাই বিশেষ  সময় পাবেন না  বলেই সরে যাচ্ছেন।

 গত অক্টোবর  মাসে  অনুপমকে এফটিটিআইয়ের দায়িত্ব  দেওয়া হয়। তাঁর আগে এই পদে ছিলেন গজেন্দ্র চৌহান। কিন্তু  একাধিক  বিতর্কে জড়িয়ে পড়ায়  সরে  যেতে  হয় তাঁকে। পদে আসার পরই অনুপমকে চিঠি লেখেন পড়ুয়ারা। মোট ন'টি  সমস্যার সমাধান করার দাবি ওঠে। পাশাপাশি  অভিনেতার একটি মন্তব্যও সংবাদ শিরোনামে উঠে  আসে। তিনি বলেন, ‘আমি 508 টি ছবি  করেছি। সিনেমা জগতে  আছি  33  বছর। নাটক করেছি 120টা।  তবু আমি ছাত্র  হিসেবেই এফটিটিআইতে কাজ করতে  চাই।'

 

.