Read in English
This Article is From Mar 15, 2019

ফের পুলওয়ামাতে সাধারণ মানুষকে বাড়ি থেকে বের করে খুন সন্ত্রাসবাদীদের

Pulwama, Jammu And Kashmir: পুলওয়ামার আওয়ান্তিপোরা এলাকায় সন্ত্রাসবাদীরা গুলি করে হত্যা করেছে এক সাধারণ মানুষকে। ওই ব্যক্তির নাম মঞ্জুর আহমদ লোন।

Advertisement
অল ইন্ডিয়া

গত দুই দিনে এই নিয়ে দক্ষিণ কাশ্মীরের নাগরিকদের উপর তৃতীয় আক্রমণ চালাল সন্ত্রাসবাদীরা

শ্রীনগর :

শান্তি কিছুতেই ফিরছে না জম্মু ও কাশ্মীরে। আবারও শিরোনামে পুলওয়ামা জেলা। বৃহস্পতিবার রাতে এই জেলায় এবার সন্ত্রাসবাদীদের হামলার শিকার সাধারণ মানুষ। সূত্রের খবর, গতকালই গুলি করে হত্যা করা হয়েছে ৪০ বছর বয়সী এক ব্যক্তিকে। পুলিশ জানিয়েছে, জোর করে নিজের বাড়ি থেকে বের করে আনা হয় ওই ব্যক্তিকে। তারপর সামনে থেকে তাঁকে গুলি করে হত্যা করে সন্ত্রাসবাদীরা। 

জম্মু ও কাশ্মীরের অনন্তনাগে ন্যাশনাল কনফারেন্সের এক নেতাকে আজ গুলি করল জঙ্গিরা

পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, “পুলওয়ামার আওয়ান্তিপোরা এলাকায় গুলজারপোরাতে বৃহস্পতিবার রাতে সন্ত্রাসবাদীরা গুলি করে হত্যা করেছে এক সাধারণ মানুষকে। ওই ব্যক্তির নাম মঞ্জুর আহমদ লোন।"

Advertisement

ওই মুখপাত্র জানান, প্রাথমিক তদন্তে বলা হয়েছে, মঞ্জুর আহমদ লোনকে জোর করে সন্ত্রাসীরা তাঁর বাড়ি থেকে বের করে ডগরিপোরাতে নিয়ে যায়। এবং স্থানীয় গুলজারপোরাতে তাঁকে গুলি করে হত্যা করে ওই সন্ত্রাসীরা।

 আরটিআই-এর পর রাফাল মামলায় একটি 'বিবর্তন' হয়েছে, জানাল সুপ্রিম কোর্ট

Advertisement

গত দুই দিনে এই নিয়ে দক্ষিণ কাশ্মীরের নাগরিকদের উপর তৃতীয় আক্রমণ চালাল সন্ত্রাসবাদীরা।

বৃহস্পতিবার অনন্তনাগ জেলার বিজবেহারা এলাকায় একজন ন্যাশনাল কনফারেন্স (National Conference) দলের রাজনৈতিক কর্মীকে গুলি করা হয়। আহত অবস্থায় ওই কর্মীর চিকিৎসা চলছে। অন্যদিকে গৎ বুধবার পুলওয়ামা জেলাতেই ফের এক সেনা সদস্যকে গুলি করে হত্যা করা হয়। 



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement