This Article is From Jul 23, 2018

দার্জিলিঙে চতুর্থ শ্রেণির পড়ুয়ার রহস্যমৃত্যু

দার্জিলিংয়ের একটি  বিখ্যাত বোর্ডিং স্কুলের হোস্টেলের ঘর থেকে শনিবার রাতে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে।

Advertisement
Kolkata

জানা গিয়েছে মৃত ছাত্রের বাড়ি বিহারের পাটনায়। এখানে থেকেই সে পড়াশুনো করত।

কলকাতা:

চতুর্থ শ্রেণির পড়ুয়ার রহস্যমৃত্যু। দার্জিলিংয়ের একটি  বিখ্যাত বোর্ডিং স্কুলের হোস্টেলের ঘর থেকে শনিবার রাতে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। পরিবারের দাবি  একটি শিশুর পক্ষে আত্মহত্যা করা সম্ভব নয়। তাকে কেউ বা কারা খুন করে ঝুলিয়ে দিয়েছে। দেহটি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে উত্তরবঙ্গ মেডিক্যাল কলজে । পূর্ণাঙ্গ রিপোর্ট হাতে এলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হতে পারবেন তদন্তকারীরা।

জানা গিয়েছে মৃত ছাত্রের বাড়ি বিহারের পাটনায়। এখানে থেকেই সে পড়াশুনো করত। রাতে খেতে না আসায় হোস্টেলের সুপার ওই ছাত্রের ঘরে যান। দরজা খুলতেই তিনি দেখেন ছাত্রের দেহ একটি লোহার দণ্ড থেকে ঝুলছে। সঙ্গে সঙ্গে ছাত্রটিকে দার্জিলিং জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকদের দাবি হাসপাতালে আসার আগেই  মৃত্যু হয়েছে ছাত্রের।

পাটনা থেকে এসে পৌছেছে ছাত্রের পরিবার। তাদের দাবি, চতুর্থ শ্রেণির পড়ুয়া আত্মহত্যা করবে এটা কোনও ভাবেই সম্ভব নয়। পরিবারের তরফে থানায়  লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ। স্কুল আধিকারিক থকে শুরু করে সকলের সঙ্গেই কথা বলছেন তদন্তকারীরা।  সত্যি সত্যি বাইরে থেকে কেউ হোস্টেলের ভেতরে ঢুকে এমন কাণ্ড ঘটাতে পারে কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে। হোস্টেলের নিরাপত্তা পর্যাপ্ত কিনা তা জানার কাজ শুরু হয়েছে। কথা বলা হচ্ছে মৃতের পরিবারের সঙ্গেও।    



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
Advertisement
Advertisement