This Article is From Sep 17, 2018

Kolkata Bagri Market Fire: অগ্নিকাণ্ডে বিরোধীরা তুলোধনা করল সরকারকে

বাগরি মার্কেটে (Kolkata Bagri Market Fire) আগুন লেগে যাওয়া নিয়ে দুই বিরোধী দল বিজেপি ও কংগ্রেস শাসক দল তৃণমূল কংগ্রেসকে রীতিমতো তুলোধনা করা আরম্ভ করল।

Advertisement
Kolkata Translated By

Kolkata Bagri Market Fire: এই ঘটনা নিয়ে স্বাধীনভাবে তদন্তের দাবি জানান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

কলকাতা:

বাগরি মার্কেটে (Kolkata Bagri Market Fire) আগুন লেগে যাওয়া নিয়ে দুই বিরোধী দল বিজেপি ও কংগ্রেস শাসক দল তৃণমূল কংগ্রেসকে রীতিমতো তুলোধনা করা আরম্ভ করল। ঘিঞ্জি এই বহুতল মার্কেটটিতে ভয়াবহ আগুন লাগার ঘটনা নিয়ে তরজা ক্রমশ আরও তুঙ্গে উঠে গেল এবার। রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ বললেন স্বাধীনভাবে তদন্ত করে দেখা উচিত এই ঘটনার নেপথ্যে আসলে ঠিক কোন ষড়যন্ত্র বা সাবোতাজ লুকিয়ে আছে। ক্যানিং স্ট্রিটের এই মার্কেট 1000-এর ওপর ব্যবসায়ীর ব্যবসার মূল ক্ষেত্র। দিলীপ ঘোষ বলেন, “একটা স্বচ্ছ এবং স্বাধীন তদন্তের মাধ্যমে দেখা উচিত ঠিক কী কারণে এই ভয়াবহ আগুন লাগার ঘটনাটি ঘটল। এর পিছনে কোনও সাবোতাজ বা ষড়যন্ত্র লুকিয়ে আছে কি না, দেখা উচিত সেটাও”।

তিনি আরও বলেন যে, শহরে আগুন (Kolkata Bagri Market Fire)  লাগার ঘটনা ক্রমশ বেড়েই চলেছে। তাঁর দাবি অনুযায়ী, এর পিছনের অন্যতম বড় কারণ পুলিশ ও প্রশাসনের ‘অন্ধ’ হয়ে থাকা। দিলীপ ঘোষ বলেন, বিজেপির জাতীয় সম্পাদক রাহুল সিনহার নেতৃত্বে একটি দল বাগরি মার্কেটের পরিস্থিতি পরিদর্শনে যাবে।  

Advertisement