This Article is From May 25, 2019

বিজেপির কাছে বাজি হেরে মাথা মুড়িয়ে ফেললেন মধ্যপ্রদেশের কংগ্রেস কর্মী

রাজগড় এলাকায়  রাজনৈতিক বিষয়কে কেন্দ্র করে শপথ নেওয়া বা বাজি লড়ার ঘটনা  ঘটছে  অনেক  দিন ধরে। ইন্দিরা গান্ধীর মৃত্যুর পর ইন্দু সিং নামে এক কংগ্রেস কর্মী এক বছর কথা বলেননি।

Advertisement
অল ইন্ডিয়া (with inputs from ANI)
নিউ দিল্লি:

কথা রাখলেন বাপুলাল সোরেন। বিজেপির রামবাবু মান্ডিলৈর সঙ্গে মধ্যপ্রদেশের রাজগড় এলাকার    কংগ্রেস সমর্থক বাপুলালের বাজি হয়েছিল ভোটে জিতে নরেন্দ্র মোদী  যদি আবার প্রধানমন্ত্রী হন তাহলে মাথা মুড়িয়ে দেবেন। বিপুল আসন নিয়ে জিতেছেন মোদী। তাঁর দ্বিতীয়বার দেশের প্রধানমন্ত্রী হওয়া কার্যত সময়ের অপেক্ষা। এমতাবস্থায় মাথার সমস্ত চুল কেটে কথা রাখলেন বাপুলাল সোরেন। সংবাদ সংস্থা এএনআইকে তিনি জানালেন, আমাদ্র দুজনের মধ্যে চুল কেটে ফেলার বাজি  হয়েছিল। কথা  হয়েছিল মোদী প্রধানমন্ত্রী হলে আমি চুল কেটে  ফেলব আর রাহুল গান্ধী প্রধানমন্ত্রী হলে রামবাবু চুল কাটবে। আমাদের দুল  হেরে গিয়েছে  বলে আমাকেই চুল কেটে ফেলতে হচ্ছে।    

রাজগড় এলাকায়  রাজনৈতিক বিষয়কে কেন্দ্র করে শপথ নেওয়া বা বাজি লড়ার ঘটনা  ঘটছে  অনেক  দিন ধরে। ইন্দিরা গান্ধীর মৃত্যুর পর ইন্দু সিং নামে এক কংগ্রেস কর্মী এক বছর কথা বলেননি। আবার কংগ্রেস ক্ষমতায় থাকার সময় অখিলেশ সিং ডিজ্ঞি নামে এক বিজেপি কর্মী জুতো না পরে খালি পায়ে চলা  ফেরা  করতেন।                                 

 এবারও বিজেপি বিরাট জয় পেয়েছে। বলা যেতে পারে পাঁচ বছর আগে যে   বিপুল জনপ্রিয়তা নিয়ে প্রধানমন্ত্রী  সরকার করেছিলেন এবার তার পুনরাবৃত্তি হয়েছে।                     

Advertisement

Advertisement