This Article is From Jan 02, 2020

Coolie no 1 New Pic : সারা আর বরুণ যেন রূপকথার রাজকুমার ,রাজকুমারী!দেখুন

ইন্টারনেটে কুলি নম্বর ওয়ানের নতুন ছবি আসার পরে ট্রেন্ডের তালিকায় তারকারা শীর্ষস্থানটি দখল করে ফেলেছেন।

Coolie no 1 New Pic : সারা আর বরুণ যেন রূপকথার রাজকুমার ,রাজকুমারী!দেখুন

ছবিতে সারা আলি খান এবং বরুণ ধাওয়ানকে খ্রিস্টান কনে এবং বরের পোশাকে দেখা যাচ্ছে

হাইলাইটস

  • কুলি নাম্বার ওয়ান এর নতুন ছবি ইন্টারনেটে এসেছে
  • যেখানে বরুণ ধাওয়ান আর সারা আলি খান কে দেখা যাচ্ছে
  • পয়লা মে মুক্তি পাচ্ছে কুলি নম্বর ওয়ান
নয়াদিল্লি:

ছবিতে সারা আলি খান আর বরুণ ধাওয়ান যেন রূপকথার কোন গল্প থেকে সরাসরি বেরিয়ে এসেছেন। ইন্টারনেটে কুলি নম্বর ওয়ানের নতুন ছবি আসার পরে ট্রেন্ডের তালিকায় তারকারা শীর্ষস্থানটি দখল করে ফেলেছেন। ছবিতে সারা আলি খান এবং বরুণ ধাওয়ানকে খ্রিস্টান কনে এবং বরের পোশাকে দেখা যাচ্ছে। সাদা পোশাকে সারাকে দেখতে দারুণ লাগছে। আর বরুণ ? সাদা সুটে অসাধারণ দেখাচ্ছে তাঁকে। ট্রেড analyst তরণ আদর্শ এই ছবিটি শেয়ার করেছেন আর শেয়ার করার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় তা রীতিমত ভাইরাল।

ছবি শেয়ার করে তরুন আদর্শ লিখেছেন
# বরুণ ধাওয়ান এবং#সারা আলি খান... নতুন ঝলক#কুলি নম্বর ১..পরিচালনায় ডেভিড ধাওয়ান...প্রযোজনায় বাসু ভাগনানি, জাকি ভাগনানি এবং দীপশিখা দেশমুখ...মে ১,২০২০ মুক্তি

দেখুন

কুলি নম্বর ওয়ান ১৯৯৫ সালের ছবি, যাতে অভিনয় করেছিলেন গোবিন্দা এবং করিশমা কাপুর ,তার রিমেক এটি। গোবিন্দার জায়গায় এই ছবিতে অভিনয় করছেন বরুণ এবং করিশমা যে চরিত্রে অভিনয় করেছিলেন সেটিতে এবার দেখা যাবে সারাকে।
 

সারার জন্মদিনে গতবছর ছবিতে বরুণ ধাওয়ান এবং সারা আলি খানের প্রথম লুক সামনে আনা হয়েছিল। একটি ছবিতে কুলির বেশে দেখা গিয়েছিল বরুণকে, সেখানে বরুণকে আলিঙ্গন করতে দেখা গিয়েছিল সারাকে। আর সারা কে   দেখা গিয়েছিল একটা কোল্ড শোল্ডার ড্রেসে। যদি আপনি প্রথম পোস্টার মিস করেন, তাহলে দেখে নিন এই লুক:

২০২০ পয়লা মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে কুলি নম্বর ওয়ান

.