हिंदी में पढ़ें Read in English
This Article is From Apr 27, 2020

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধনের ওএসডি কার্যালয়ের নিরাপত্তারক্ষী করোনা আক্রান্ত

স্বাস্থ্যমন্ত্রীর ওএসডির (OSD) এইমসে (AIIMS) অবস্থিত কার্যালয়ে মোতায়েন সুরক্ষা কর্মীর দেহে শনিবার করোনাভাইরাসের সন্ধান মেলে।

Advertisement
অল ইন্ডিয়া Edited by

Highlights

  • হর্ষবর্ধনের ওএসডি কার্যালয়ের নিরাপত্তারক্ষী করোনা আক্রান্ত
  • রোটারি ক্যান্সার হাসপাতালের এক নার্স করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন
  • কার্যালয়ে মোতায়েন সুরক্ষা কর্মীর দেহে শনিবার করোনাভাইরাসের সন্ধান মেলে
:

অখিল ভারতীয় আয়ুর্বিজ্ঞান সংস্থানে (AIIMS) কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধনের বিশেষ ডিউটি দফতরের (OSD) কার্যালয়ে মোতায়েন এক সুরক্ষা কর্মী এবং পাশেই ডা. বি আর আম্বেদকর সংস্থা রোটারি ক্যান্সার হাসপাতালের এক নার্স করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সূত্র মারফত রবিবার এই খবর পাওয়া যায়। জানা গিয়েছে, স্বাস্থ্যমন্ত্রীর ওএসডির (OSD) এইমসে (AIIMS) অবস্থিত কার্যালয়ে মোতায়েন সুরক্ষা কর্মীর দেহে শনিবার করোনাভাইরাসের সন্ধান মেলে। এইমসের যে ব্লকে ওএসডি (OSD) কার্যালয়টি রয়েছে, সেই ব্লকটিকে জীবাণুমুক্ত করা হচ্ছে, জানা গেছে সূত্র মারফত।

ওএসডি (OSD) সমেত আরও অনেক কর্মীকে পৃথক জায়গায় যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। তাদের লালারসের নমুনাও পরীক্ষা করার সম্ভাবনা রয়েছে। ক্যান্সার কেন্দ্রে কর্মরত এক নার্সের দেহেও করোনা ভাইরাসের জীবাণু পাওয়া গেছে। সূত্র অনুযায়ী ওই সুরক্ষা কর্মী এবং নার্সের সংস্পর্শে যারা এসেছিলেন তাদের খোঁজ চলছে।
অন্যদিকে রবিবার দিল্লিতে নতুন করে ২৯৩ টি করোনা ভাইরাসের আক্রান্ত হওয়ার খবর এসেছে।

রাজ্যে করোনা আক্রান্ত বেড়ে ৪৬১, নতুন করে আক্রান্ত ৩৮, মৃত বেড়ে ২০

Advertisement

দিল্লিতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ২৯০০ পার করেছে। তবে আশার খবর এটাই যে এখনও পর্যন্ত ৮৭০ জনের বেশি করোনা আক্রান্ত  সুস্থ হয়ে গেছেন। দিল্লিতে রোগীদের সুস্থতার হারও কমে হয়েছে ৩০%।২ দিন আগে যা ছিল ৩৪%। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দিল্লিতে ৫০ এর বেশি রোগীর মৃত্যু হয়েছে।

Advertisement