This Article is From Mar 31, 2020

ডুয়ার্স থেকে ফেরার পরেই জ্বর! হাওড়ায় মৃত্যু করোনা আক্রান্ত মহিলার! রাজ্যে মৃত ৩

সূত্রের খবর, ৬ থেকে ১৩ মার্চ উত্তরবঙ্গে ডুয়ার্সে ঘুরতে গিয়েছিলেন তিনি। গত ২৬ মার্চ তিনি অসুস্থ হয়ে পড়েন। স্থানীয় চিকিত্সকের কাছেও যান তিনি। চিকিৎসকের কথা মতো প্যারাসিটামলও খান

ডুয়ার্স থেকে ফেরার পরেই জ্বর! হাওড়ায় মৃত্যু করোনা আক্রান্ত মহিলার! রাজ্যে মৃত ৩

হাইলাইটস

  • কোভিড পরীক্ষার ফলাফল আসার আগেই ওই মহিলা মারা যান
  • রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা এখন বেড়ে ২৬।
  • মৃত মহিলার পরিবারকে কোয়ারান্টাইনে পাঠানো হয়েছে।

উত্তরবঙ্গে ঘুরতে গিয়েছিলেন, ফেরার পরেই জ্বর। আর দিনয়েকের মধ্যেই মৃত্যু! ফের করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হল মাঝবয়সী এক মহিলার। হাওড়ার একটি হাসপাতালে মারা গিয়েছেন ৪৮ বছর বয়সী ওই আক্রান্ত। এই নিয়ে পশ্চিমবঙ্গে COVID-19-এ আক্রান্ত হয়ে মৃত্যুর মোট সংখ্যা হ'ল তিন। মঙ্গলবার স্বাস্থ্য বিভাগের এক কর্মকর্তা বলেন, “কোভিড পরীক্ষার ফলাফল আসার আগেই সোমবার গভীর রাতে ওই মহিলা মারা যান। পরে ফলাফল দেখে আমরা জানতে পারি যে তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন।” সোমবার এই রাজ্যে করোনাভাইরাসের চারটি নতুন ঘটনা সামনে আসে। রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা এখন বেড়ে ২৬।

সূত্রের খবর এই মাসের গোড়ার দিকে তিনি উত্তরবঙ্গে ছুটি কাটাতে যান। ৬ থেকে ১৩ মার্চ উত্তরবঙ্গে ডুয়ার্সে ঘুরতে গিয়েছিলেন তিনি। গত ২৬ মার্চ তিনি অসুস্থ হয়ে পড়েন। স্থানীয় চিকিত্সকের কাছেও যান তিনি। চিকিৎসকের কথা মতো প্যারাসিটামলও খান। কিন্তু অবস্থার উন্নতি হয়নি। ২৯ মার্চ তাঁর শরীরের অবস্থা আরও খারাপ হতে থাকে। সকালেই সকালে হাওড়া আইডি হাসপাতালে যান তিনি। ভর্তি করে নেওয়া হয় তাঁকে। সেই সন্ধ্যাতেই তাঁকে হাওড়া হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ভেন্টিলেশনে রাখা হয় তাঁকে।

৩০ তারিখ গভীর রাতে মারা যান ওই আক্রান্ত। মৃত মহিলার পরিবারকে কোয়ারান্টাইনে পাঠানো হয়েছে।

.