This Article is From May 07, 2020

লকডাউনে দুধ বিক্রির এই নতুন উপায় এখন ভাইরাল! দেখুন ভিডিও

ছবিতে একজন দুধওয়ালাকে(Milk Man) বাড়ি বাড়ি গিয়ে এক দারুন উপায়ে দুধ বিক্রি করতে দেখা যাচ্ছে।

লকডাউনে দুধ বিক্রির এই নতুন উপায় এখন ভাইরাল! দেখুন ভিডিও

লকডাউনে দুধ বিক্রির এই নতুন উপায় এখন ভাইরাল

হাইলাইটস

  • লকডাউনে দুধ বিক্রির এই নতুন উপায় এখন ভাইরাল
  • এই ছবিতে ওই ব্যক্তি মুখে মাস্ক পরে রয়েছেন
  • সামাজিক দূরত্ব বজায় রেখে দুধ বিক্রি করছেন তিনি

করোনা ভাইরাসের কারণে গোটা দেশে ১৭ই মে পর্যন্ত লকডাউন চলবে। সামাজিক দূরত্ব(Social Distance) বজায় রেখে বিভিন্ন দোকানপত্র খুলেছে। আবার অনেক জায়গায় এই সমস্যার সমাধান করার জন্য দুধ সবজি,ফল ,মাছ-মাংস ,বাড়ি বাড়ি গিয়ে বিক্রি করছেন ফেরিওয়ালারা। এরকমই একটি ছবি এখন সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হয়েছে।

ছবিতে একজন দুধওয়ালাকে (Milk Man) বাড়ি বাড়ি গিয়ে এক দারুন উপায়ে দুধ বিক্রি করতে দেখা যাচ্ছে। এই ছবিতে ওই ব্যক্তি মুখে মাস্ক পরে রয়েছেন। কিন্তু যে নতুন উপায়ে সামাজিক দূরত্ব বজায় রেখে দুধ বিক্রি করছেন তিনি তা সত্যিই প্রশংসনীয়।

ওই দুধওয়ালকে(Milk Man) ক্যান থেকে নিজের হাতে দুধ বের করতে দেখা যাচ্ছে না বরং একটা পাইপ দিয়ে দুধ বের করার নতুন উপায় বের করেছেন তিনি । যা দেখা যাচ্ছে এই ছবিতে। ছবিটি ভীষণ রকম ভাইরাল হয়েছে এবং মানুষ  নানা রকমের কমেন্ট করছেন। গুরুত্বপূর্ণ বিষয় হল দেশের বিভিন্ন জায়গায় এভাবেই বিক্রি করা হচ্ছে দুধ।

এই ছবিটিকে ফরেস্ট আধিকারিক প্রবীণ কাশওয়ান নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন। তিনি লিখেছেন, "লকডাউন, সামাজিক দূরত্বের সময় এই স্থানীয় প্রতিভা দেখার মতো।" আর এই পোস্টটিতে মজার মজার কমেন্টও করেছেন অনেকে।

.