Read in English
This Article is From Feb 06, 2020

মেদিনীপুরের বর-চিনের কনে! করোনাভাইরাসের কারণে মেয়ের বিয়েতে অনুপস্থিত কনেপক্ষ

“আমার পরিবার খুশি এবং সুস্থই আছে। তবে ভাইরাসের ভয়ের কারণে তারা আমার বিয়েতে অংশ নিতে আসতে পারেননি। ভারত ও চিনের মধ্যে বিমান চলাচল স্থগিত করা হয়েছে,” কনে জিয়াকি জানান।

Advertisement
অল ইন্ডিয়া Edited by

সাত বছর আগে চিনে একটি ব্যবসায়িক কাজে গিয়ে দেখা হয় এই দম্পতির।

Highlights

  • ভারত ও চিনের মধ্যে বিমান চলাচল স্থগিত করা হয়েছে
  • কনে জিয়াকির পরিবার তাই আসতে পারেননি বিয়েতে
  • জিয়াকির স্বামী পিন্টু জানিয়েছেন, চিনেও একটি অনুষ্ঠান হবে বিয়ের পরে।
পূর্ব মেদিনীপুর:

সাত বছর আগে চিনে গিয়ে চিনা যুবতীর প্রেমে পড়ে যান মেদিনীপুরের যুবক। সাত বছর ধরে বঙ্গ-চৈনিক প্রেমের পরে অবশেষে চার চোখ আর দুই হাত এক করার সিদ্ধান্ত নিয়েছিলেন প্রেমিক যুগল। বিয়ের আসর বসল পাত্রের বাড়ি, পূর্ব মেদিনীপুরেই। কিন্তু কনের বাড়ি তো চিনে আর তাই করোনাভাইরাসের প্রাদুর্ভাবের (coronavirus outbreak) কারণে কনের পরিবারই হাজির হতে পারলেন না এই আন্তর্জাতিক বিবাহে। বুধবার চিনের জিয়াকির (Jiaqi) সঙ্গে পূর্ব মেদিনীপুরে পিন্টুর বিয়ের আয়োজন হয়েছিল। সাত বছর আগে চিনে একটি ব্যবসায়িক কাজে গিয়ে দেখা হয় এই দম্পতির। বরের বাড়িতেই বাঙালি মতে অনুষ্ঠান করে বিয়ে করলেন জিয়াকি এবং পিন্টু।

ধর্ষণের চেষ্টা করতেই,মহিলা বললেন তিনি করোনাভাইরাসে আক্রান্ত,তারপর..

“আমার পরিবার খুশি এবং সুস্থই আছে। তবে ভাইরাসের ভয়ের কারণে তারা আমার বিয়েতে অংশ নিতে আসতে পারেননি। ভারত ও চিনের মধ্যে বিমান চলাচল স্থগিত করা হয়েছে,” কনে জিয়াকি জানান সংবাদ সংস্থা এএনআইকে।

Advertisement

১০ মিনিটে বিয়ে সেরেই চিনের চিকিৎসক ফিরে গেলেন করোনা আক্রান্তের চিকিৎসায়

বিয়ে সেরে কি চিনে ফিরে যাবেন নবদম্পতি? জানতে চাওয়া হলে জিয়াকি বলেন, “আমরা ফিরে তো যাবই কিন্তু কখন যেতে পারব জানি না। সবকিছু মিটে গেলে আমরা ওখানে গিয়ে রেজিস্ট্রি এবং বাকি সব কিছু শেষ করব।”

Advertisement

জিয়াকির স্বামী পিন্টু জানিয়েছেন, চিনেও একটি অনুষ্ঠান হবে বিয়ের পরে। পিন্টু বলেন, “আমরা এখানে, এই রাজ্যেই বিয়ে করতে চেয়েছিলাম। করোন ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে জিয়াকির পরিবার বিয়েতে আসতে পারেনি। পরে চিনে গিয়ে আমাদের আরও একটি অনুষ্ঠান করতে হবে।”

Advertisement