This Article is From Mar 15, 2020

করোনা প্রভাবে ফের হিট সপ্তপদী, ডিডিএলজে, ভাইরাল দৃশ্য, সংলাপ, ছবি

হাতে হাত ঠেকলেই স্পর্শ থেকে সংক্রমণ ছড়ানোর আশঙ্কা প্রবল। তাই ভয়ের চোটে কাজল স্যানিটাইজার বাড়িয়ে দিচ্ছেন শাহরুখের দিকে

Advertisement
বিনোদন Written by

ও যেন আমকে টাচ না করে!

কলকাতা:

একদম উলোটপুরাণ। একদিকে করোনা (Coronavirus) ভয়ে কাঁপছে বিশ্ব। অন্যদিকে, সেই ভয় তাড়াতেই মিম (Coronavirus Meme) হয়ে সোশ্যালে আছড়ে পড়ছে সুপারহিট বাংলা-হিন্দি ছবির একাধিক সংলাপ, গান, দৃশ্য, তারকাদের ছবি। 'দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে'র কথাই ধরুন। শাহরুখ খান-কাজলের সুপারহিট এই ছবির শেষ দৃশ্যই মিম হয়ে ঘুরছে সোশ্যালে। ছবির শেষে 'সিমরন' কাজলের দিকে হাত বাড়িয়ে দিচ্ছেন 'রাজ' শাহরুখ খান। হাতে হাত ঠেকলে স্পর্শ থেকে সংক্রমণ ছড়ানোর আশঙ্কা প্রবল। তাই ভয়ের চোটে কাজল স্যানিটাইজার বাড়িয়ে দিচ্ছেন শাহরুখের দিকে।

শুধু হ্যান্ড স্যানিটাইজার নয়, আরেকটি মিমে শাহরুখ-কাজলকে মুখে মাস্কও দেখা গেছে।

Advertisement

একই সঙ্গে নতুন করে ভাইরাল উত্তমকুমার-সুচিত্রা সেন অভিনীত সুপারহিট ছবি 'সপ্তপদী'র অমর সংলাপ, 'ও যেন আমাকে টাচ না করে!' মহানায়িকার একটি ছবিও আতঙ্কের পরিবেশে রোম্যান্টিক আবেশ তৈরি করেছে। মহানায়িকার ব্যক্তিগত ফটোগ্রাফার ধীরেন দেব একবার তাঁর গালে পেন দিয়ে লিখেছিলেন NO KISS। তারপর ছবি তুলেছিলেন। ম্যাডামের সেই সাহসী ছবি সেযুগেও যেমন সাড়া ফেলেছিল তেমনি নতুন করে চর্চায় করোনার সৌজন্যে। 

Advertisement

ভারতে করোনা-আক্রান্ত বেড়ে ১০৭, সর্বাধিক ৩১ জন আক্রান্ত মহারাষ্ট্রে

ভারতে করোনা-আক্রান্তের সংখ্যা বেড়ে পৌঁছেছে ১০৭-এ। তার মধ্যে সর্বোচ্চ করোনা-আক্রান্ত রয়েছেন মহারাষ্ট্রে। সেই রাজ্যে সংখ্যাটা ৩১। গত ১৪টি নতুন আক্রান্তের ঘটনার সব ক'টিই মহারাষ্ট্রের। কেরল রয়েছে এরপরেই। সেরাজ্যে সংখ্যাটা ২২। উত্তরপ্রদেশে ১১। হরিয়ানায় আক্রান্ত ১৪ জনের সবাই বিদেশি। দিল্লিতে আক্রান্ত হয়েছেন সাত জন। তাঁদের মধ্যে দু'জনের মৃত্যু হয়েছে। অধিকাংশ স্কুল-কলেজ বন্ধ করে দেওয়া হয়েছে। বহু অফিসেই ‘ওয়ার্ক ফ্রম হোম' করছেন কর্মীরা। বন্ধ করা হয়েছে সিনেমা হল।

Advertisement