Read in English
This Article is From Jun 08, 2020

শিবসেনার আক্রমণের মুখে পড়ে উদ্ধব ঠাকরের বাড়িতে গিয়ে সাক্ষাৎ করলেন সোনু সুদ

সোনু সুদ উদ্ধব ঠাকরের সঙ্গে দেখা করার পরে সঞ্জয় রাউতের তীব্র সমালোচনা উপেক্ষা করে জানান, সারা দেশের প্রতিটি দল তাঁকে সমর্থন করে চলেছে।

Advertisement
অল ইন্ডিয়া Edited by

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গে তাঁর মুম্বাইয়ের বাড়ি ‘মাতোশ্রী'তে সাক্ষাৎ করেন বলিউড অভিনেতা

মুম্বই:

আটকে পড়া অভিবাসীদের পরিবহণের ব্যবস্থা করার জন্য সোশ্যাল মিডিয়ায় প্রশংসিত হয়েছেন অভিনেতা সোনু সুদ। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গে তাঁর মুম্বাইয়ের বাড়ি ‘মাতোশ্রী'তে সাক্ষাৎ করেন বলিউডের এই অভিনেতা। শিবসেনার সাংসদ সঞ্জয় রাউত অভিযোগ করেছিলেন যে অভিনেতার এই উদারতা আসলে নাকি রাজ্য সরকারকে নিচু করে দেখানোর জন্য বিজেপির ষড়যন্ত্রের অংশ। “আজ সন্ধ্যায় সোনু সুদ মুখ্যমন্ত্রী মহারাষ্ট্র উদ্ধব ঠাকরে জি, মন্ত্রী আসলাম শেখ এবং আমার সঙ্গে সাক্ষাৎ করেছেন। একসঙ্গে আরও শক্তিশালী হয়ে একসঙ্গে আরও বহু মানুষকে সাহায্য করার জন্য। একসঙ্গে জনগণের পক্ষে কাজ করার জন্য একজন ভাল মনের মানুষের সঙ্গে মিলিত হওয়া ভাল,” তিনি টুইট করেছেন।

সোনু সুদ উদ্ধব ঠাকরের সঙ্গে দেখা করার পরে সঞ্জয় রাউতের তীব্র সমালোচনা উপেক্ষা করে জানান, সারা দেশের প্রতিটি দল তাঁকে সমর্থন করে চলেছে। রাজ্য সরকারের সঙ্গে কোনও ভুল বোঝাবুঝি হয়েছে তা অস্বীকার করে তিনি বলেন, “তারাও এটাকে সমর্থন করছে এবং এটি কোনও বিশেষ দল বা কোনও কিছুর বিষয়ে নয়... আমাদের ক্ষতিগ্রস্থ সমস্ত মানুষকে সমর্থন করতে হবে... কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত প্রতিটি দলই আমাকে সমর্থন করেছে।”

সঞ্জয় রাউত, দলের মুখপত্র সামনাতে তাঁর সাপ্তাহিক কলামে লিখেছিলেন যে সোনু সুদকে ভালো টাকা দিলে যে কোনও দলের হয়ে ভালো প্রচার করে দেবেন।

“সোনু সুদ এমন একজন অভিনেতা, যার পেশা অন্য কারোর ডায়লগ পাঠ করা এবং তা থেকে জীবিকা নির্বাহ করা। সুদের মতো অনেক লোক আছেন যারা ভাল বেতন পেলে যে কোনও রাজনৈতিক দলের প্রচার করবেন,” বলেন তিনি।

Advertisement

পরিযায়ী সংকট পরিচালনার বিষয়ে জাতীয়তাবাদী কংগ্রেস পার্টি (এনসিপি) এবং কংগ্রেসকে নিয়ে গঠিত রাজ্য সরকারকে সমর্থন করে সঞ্জয় রাউত বলেন, “অন্য কোনও রাজ্য অভিবাসী শ্রমিকদের এমন যত্ন নিতে পারবে না যেমনটা মহারাষ্ট্র সরকার করছে।"

উদ্ধব ঠাকরের বাড়িতে পৌঁছনোর পরে সোনু সুদের সম্পর্কে সেনা সাংসদ যদিও ফের একটি তীব্র মন্তব্য মন্তব্য করেছেন।

Advertisement

“শেষ পর্যন্ত সোনু সুদ মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ঠিকানা খুঁজে পেয়েছেন। তিনি মাতশ্রীতে পৌঁছেছেন। জয় মহারাষ্ট্র,” মারাঠি ভাষায় টুইট করেছেন তিনি।

অভিনেতা সোনু সুদ গত দুই মাসে শত শত অভিবাসী শ্রমিকদের জন্য পরিবহণের ব্যবস্থা করেছেন। যারাই সাহায্য চেয়ে সোনুকে টুইট করেছেন তাঁদের কাছে পৌঁছে গিয়েছেন সোনু।

“আমার অভিবাসী ভাই-বোনদের সঙ্গে আমার এই সফর সবচেয়ে বিশেষ ছিল। কাশ্মীর থেকে কন্যাকুমারী যে কেউ আমার কাছে পৌঁছনোর চেষ্টা করেছেন, আমি তাঁদের সাহায্য করার জন্য, তাঁদের পরিবারের কাছে ফেরানোর জন্য আমার সবটুকু দিয়ে চেষ্টা করেছি এবং আগামীতেও করব,” তিনি টুইট করেছেন

Advertisement