This Article is From Apr 02, 2020

আগামিকাল দেশবাসীর উদ্দেশে ভিডিওবার্তা দেবেন প্রধানমন্ত্রী মোদি

অনেকের বিশ্বাস করোনা ভাইরাস নিয়ে বলতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

আগামিকাল দেশবাসীর উদ্দেশে ভিডিওবার্তা দেবেন প্রধানমন্ত্রী মোদি

করোনা ভাইরাস নিয়ে দুবার জাতীর উদ্দেশে ভাষণ দেন প্রধানমন্ত্রী মোদি

নয়াদিল্লি:

শুক্রবার সকাল ৯টায় দেশবাসীর উদ্দেশে ভিডিও বার্তা দেবেন বলে জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) । হিন্দি এবং ইংরাজিতে করা ট্যুইটে তিনি লেখেন, “আগামিকাল সকাল ৯টায় আমার সহ ভারতবাসীকে একটি ছোট্টো ভিডিও বার্তা দেব”। অনেকের বিশ্বাস করোনা ভাইরাস (Coronavirus) নিয়ে বলতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভারতে করোনা ভাইরাসের আবির্ভাব হওয়ার পর থেকে এখনও পর্যন্ত দুবার জাতীর উদ্দেশে ভাষণ দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রথমবার জাতীর উদ্দেশে ভাষণে, একদিনের জনতা কার্ফু জারি করেন তিনি, দ্বিতীয়বারের ভাষণে, ২৪ মার্চ, করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার কারণে, দেশজুডে লকডাউন জারি করেন প্রধানমন্ত্রী মোদি।

ট্যুইট করে দেশের সাধারণ মানুষকে লকডাউনের নিয়ম মেনে সামাজিক দূরত্ব বজায় রাখার আবেদন জানান প্রধানমন্ত্রী মোদি। গত দুদিনে, লডাউনের অবসর যাপনের জন্য যোগব্যায়ামের ভিডিও শেয়ার করেন তিনি। ভারতে এখনও পর্যন্ত ১,৯৬৫ জন করোনা আক্রান্ত, মৃতের সংখ্যা ৫০।

এদিন বিকেলে, মুখ্যমন্ত্রীদের সঙ্গে আলোচনার পর, লকডাউনের কারণে আটকে পড়া মানুষদের জন্য একটি কমন পরিকল্পনার আহ্বান জানান প্রধানমন্ত্রী মোদি। রাজ্যের থেকে প্রস্তাবের আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রীরর বার্তা, “লকডাউন শেষ হলে সাধারণ মানুষের আটকে পড়া অবস্থা থেকে বের করতে একটি কমন পরিকল্পনা তৈরি করা গুরুত্বপূর্ণ”।

.